সদ্যপ্রাপ্ত
রাজশাহী, শনিবার, ২১ এপ্রিল ২০১৮, ৮ বৈশাখ ১৪২৫
52 somachar
শনিবার ● ৩১ মার্চ ২০১৮
প্রথম পাতা » জাতীয় » দেশের উন্নয়ন করেছি বলেই জনগণের কাছে নৌকা মার্কায় ভোট চাচ্ছি: শেখ হাসিনা
প্রথম পাতা » জাতীয় » দেশের উন্নয়ন করেছি বলেই জনগণের কাছে নৌকা মার্কায় ভোট চাচ্ছি: শেখ হাসিনা
৩৬ বার পঠিত
শনিবার ● ৩১ মার্চ ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

দেশের উন্নয়ন করেছি বলেই জনগণের কাছে নৌকা মার্কায় ভোট চাচ্ছি: শেখ হাসিনা

অনলাইন প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ জনগণের সেবক হিসেবে কাজ করছে। সরকারের উন্নয়নের বার্তা জনগণের কাছে পৌঁছে দিতে হবে বলেও জানান তিনি। শনিবার সন্ধ্যায় গণভবনে কার্যনির্বাহী সংসদের সভায় প্রধানমন্ত্রী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কাজ করে যাওয়ার কথা জানান। নৌকায় ভোট চাওয়া রাজনৈতিক অধিকার বলেও উল্লেখ করেন শেখ হাসিনা।শেখ হাসিনা বলেন, আমাদের অনেক বেশি অর্জন হয়েছে, দেশ উন্নয়ন হয়েছে। এটা আমাদের অব্যাহত রাখতে হবে। আমরা চাই বাংলাদেশ দ্রারিদ্রমুক্ত দেশ হবে। দেশের মানুষ সুশিক্ষিত হবে, সেই সঙ্গে সুস্বাস্থ্যের অধিকারী হবে। একটিও মানুষও গৃহহারা থাকবে না। এটাই আমাদের লক্ষ্য।

তিনি আরো বলেন, ২০২১ সালে আমরা সুবর্ণজয়ন্তী পালন করবো। ইনশাআল্লাহ বাংলাদেশ মধ্যম আয়ের দেশ হিসেবে উন্নীত হবে। আর ২০৪১ সালে বাংলাদেশ উন্নত সমৃদ্ধশালী দেশ হিসেবে গড়ে তুলা হবে।

প্রধানমন্ত্রী বলেন, ক্ষমতায় গিয়ে লক্ষ্য ঠিক রেখে বাস্তবসম্মত পরিকল্পনা নিয়েছি বলেই আজ উন্নয়ন সাধারণ মানুষের চোখে পড়ছে। আর দেশের উন্নয়ন করেছি বলেই জনগণের কাছে নৌকা মার্কায় ভোট চাচ্ছি। যাদের চোখ নষ্ট তারা উন্নয়ন দেখছে না। সরকারের বিরুদ্ধে কথা বলার লোকের অভাব নেই। সেদিকে নজর না দিয়ে দেশের উন্নয়নে কাজ করার জন্য তিনি দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।



আর্কাইভ

PropellerAds

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)