সদ্যপ্রাপ্ত
রাজশাহী, সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫
52 somachar
মঙ্গলবার ● ২০ মার্চ ২০১৮
প্রথম পাতা » এক্সক্লুসিভ » যানজটের কারণে ম্যাচ ডিলেইড!
প্রথম পাতা » এক্সক্লুসিভ » যানজটের কারণে ম্যাচ ডিলেইড!
৯৬ বার পঠিত
মঙ্গলবার ● ২০ মার্চ ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

যানজটের কারণে ম্যাচ ডিলেইড!

অনলাইন প্রতিবেদক,রাজশাহী: আবহাওয়ার কারণে বহু ক্রিকেট ম্যাচ ধুলোয় মিশে গিয়েছে। দর্শকমনেও আবহাওয়া একটি গুরুত্বপূর্ণ বিষয়। ক্রিকেট দর্শকমাত্রই জানেন ও বোঝেন যে আবহাওয়ার কারণে যেকোন মুহূর্ত থেকেই খেলার মোড় বদল হতে পারে। কিন্তু যানজটের কারণে খেলা দেরিতে শুরু হবার নজির ক্রিকেটবিশ্বে নেই বললেই চলে। আজ মঙ্গলবার এই নজিরবিহীন ঘটনাই ঘটেছে বাংলাদেশে।

বিকেএসপিতে ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) আজ গুরুত্বপূর্ণ ম্যাচ হওয়ার কথা ছিল কলাবাগান ক্রীড়াচক্র ও মোহামেডান স্পোর্টিং ক্লাবের মধ্যে। এই খেলাটি শুরু হবার কথা ছিল সকাল ৯টায়।

কিন্তু এই খেলার পথে বাধা হয়ে দাঁড়ায় ঢাকা থেকে বিকেএসপির যানজটপ্রবণ এলাকা। এই রাস্তায় নিয়মিত যাতায়াত যাদের তারাই জানেন, কতটা সময় ভর্তুকি হিসেবে দিতে হয় এই রাস্তায় চলাচল করতে গেলে।

ইপিজেডের সামনের এই যানজটের কারণে নির্ধারিত ম্যাচটি দেরী করে শুরু হয়। জানা গেছে, এই জ্যামে থাকাকালীন সময়েই ম্যাচের নির্ধারিত সময় এসে যায়। এসময় ম্যাচের কর্মকর্তাগণ ও অফিসিয়ালরা বাস থেকে নেমে রিক্সা বা নিজস্ব উপায়ে মাঠে পৌঁছান।

নির্ধারিত সময়ে মাঠে পৌছালেই তো আর খেলা শুরু করে দিতে পারেন না খেলোয়াড়রা। কেননা প্রস্তুতিও একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশ।

তাই কিছুক্ষণ প্রস্ততি নেবার পরেই শুরু হয় ম্যাচটি। যানজটের দেরির কারণে শুরু হওয়া ম্যাচটি ৫০ ওভারই খেলা হবে বলে জানানো হয়েছে। এখন পর্যন্ত ১০৯ রানে অপরাজিত আছেন আশরাফুল।



আর্কাইভ

PropellerAds

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)