সদ্যপ্রাপ্ত
রাজশাহী, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫
52 somachar
রবিবার ● ১১ মার্চ ২০১৮
প্রথম পাতা » জাতীয় » সরকার চায় খালেদা জিয়া নির্বাচনে অংশগ্রহণ করুক: নাসিম
প্রথম পাতা » জাতীয় » সরকার চায় খালেদা জিয়া নির্বাচনে অংশগ্রহণ করুক: নাসিম
১১৪ বার পঠিত
রবিবার ● ১১ মার্চ ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সরকার চায় খালেদা জিয়া নির্বাচনে অংশগ্রহণ করুক: নাসিম

অনলাইন প্রতিবেদক,রাজশাহী : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া জেল থেকে বেরিয়ে এসে জাতীয় নির্বাচনে অংশগ্রহণ করুক, এমনটা সরকারও চায় বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। শনিবার বিকেলে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।খালেদা জিয়াকে উদ্দেশ্য করে নাসিম বলেন, আপনি জেলে আছেন এসি রুমে। এরপরও আমরা চাই না আপনি জেলে থাকেন। বেরিয়ে এসে নির্বাচনে অংশগ্রহণ করুন। ভয় পান কেন? খেলা হবে মাঠে।

তিনি আরও বলেন, আর ভুল করবেন না খালেদা জিয়া, মাঠে আসেন ইনশাল্লাহ। বিএনপির বন্ধুদেরকে বলব, লড়াই হবে মাঠে। আগামী ডিসেম্বর মাসেই ফাইনাল খেলা হবে ইনশাল্লাহ। যদি সাহস থাকে নির্বাচনে আগায়া আসেন। এবং সেই নির্বাচনে বাংলার জনগণ ইনশাল্লাহ শেখ হাসিনাকে ভোট দিবে। বিদ্যুৎ সমস্যার সমাধান করেছি, জঙ্গি দমন করেছি আমরা। দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছি। দেশের উন্নয়ন হয়েছে।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে, ১৪ দলের সমন্বয়ক হিসেবে, বলে গেলাম, সাফ বলে গেলাম, নির্বাচন হবে ডিসেম্বর মাসে। এবং নির্বাচন হবে শেখ হাসিনার অধীনেই হবে, সংবিধান অনুযায়ীই হবে।



আর্কাইভ

PropellerAds

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)