সদ্যপ্রাপ্ত
রাজশাহী, সোমবার, ২৫ জুন ২০১৮, ১০ আষাঢ় ১৪২৫
52 somachar
শনিবার ● ১০ মার্চ ২০১৮
প্রথম পাতা » আন্তর্জাতিক » হেঁচকির যন্ত্রণায় পণ্ড বৌভাতের আসর
প্রথম পাতা » আন্তর্জাতিক » হেঁচকির যন্ত্রণায় পণ্ড বৌভাতের আসর
৫৩০ বার পঠিত
শনিবার ● ১০ মার্চ ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

হেঁচকির যন্ত্রণায় পণ্ড বৌভাতের আসর

অনলাইন প্রতিবেদক : হেঁচকির যন্ত্রণায় পণ্ড বৌভাতের আসর। বৌভাতের উপহার হিসেবে নববধূর কপালে জুটল হেঁচকি থামানোর টোটকা। নতুন জীবনে পা রাখার আগেই হাসপাতালের দারস্থ হতে হয় তাকে। গত বুধবার রাতে পশ্চিমবঙ্গ রাজ্যের জলপাইগুড়ির ধূপগুড়ি ব্লকের নিরঞ্জন পাঠ গ্রামে ঘটেছে এই ঘটনা।জানা গেছে, নবদম্পতি কন্ঠেশ্বর অধিকারী এবং তার স্ত্রী সুস্মিতার বৌভাতের প্রীতিভোজ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আত্মিয়সহ গোটা গ্রামের লোকজন। নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়ে অতিথিরা খেতে বসার পরেই বিপদের সূত্রপাত হয়।

সূত্রের খবর অনুযায়ী, বৌভাতের অনুষ্ঠানেই হঠাৎ করে হেঁচকি তুলতে শুরু করেন নববধূ সুস্মিতা। ক্রমে সেই হেঁচকির আওয়াজের মাত্রাও বাড়তে থাকে। এমন পরিস্থিতিতে খাওয়া ফেলে সকলে ছুটে আসেন নববধূকে দেখতে। পানি খাওয়ালেও সেই হেঁচকি থামেনি। ঘরোয়া টোটকায় হেঁচকি থামানোর চেষ্টা করেও ব্যার্থ হন সকলে।

পরিস্থিতি গুরুতর হয়ে উঠলে অবশেষে সুস্মিতাকে স্থানীয় ধূপগুড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানের চিকিৎসক জানিয়েছেন যে, হেঁচকি অনেক সময় প্রাণঘাতী হতে পারে। হৃদস্পন্দন বন্ধ হয়ে যেতে পারে। ফলে সময় নষ্ট না করে তৎক্ষণাৎ চিকিৎসা শুরু করা হয় রোগীর।

দীর্ঘক্ষণ ধরে নববধূকে পর্যবেক্ষণে রাখেন চিকিৎসকেরা। কিন্তু হঠাৎ করে কেন হেঁচকি উঠতে শুরু হল সুস্মিতার, তা জানা যায়নি। পরে রাতের দিকে হেঁচকি থেমে গেলে তাকে বাড়ি নিয়ে যান পরিবারের লেকজন। তবে ততক্ষণে ফাঁকা হয়ে গিয়েছে বৌভাতের আসর।

সূত্রঃ এবেলা।



আর্কাইভ

PropellerAds

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)