সদ্যপ্রাপ্ত
রাজশাহী, সোমবার, ২৫ জুন ২০১৮, ১০ আষাঢ় ১৪২৫
52 somachar
শুক্রবার ● ২ মার্চ ২০১৮
প্রথম পাতা » এক্সক্লুসিভ » আমি অতটা নরম মনের না
প্রথম পাতা » এক্সক্লুসিভ » আমি অতটা নরম মনের না
১১০ বার পঠিত
শুক্রবার ● ২ মার্চ ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

আমি অতটা নরম মনের না

অনলাইন প্রতিবেদক, রাজশাহী: সামাজিক যোগাযোগ মাধ্যম হিসেবে বর্তমানে ফেসবুক সকলের কাছেই বেশ জনপ্রিয়। ফেসবুক ব্যাবহারকারীরা তাদের বিভিন্ন সময়ের ছবি ও কার্যক্রম তাদের ফেসবুকের ওয়ালে শেয়ার করেন। এতে লাইক বা কমেন্টস দিয়ে পোষ্টকারীকে জানানো যায় অন্যজনের অভিমত। এতে ছবি পোষ্ট করে বিভিন্ন সময়ে বেশ বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয় অনেককেই।ঠিক তেমনই ফেসবুকে ‘অশালীন’ ছবি পোস্ট করার অভিযোগে উঠতি নায়িকা সানাই মাহবুব সুপ্রভাকে আইনি নোটিশ পাঠিয়েছেন সুপ্রিম কোর্টের এক আইনজীবী। নোটিশে বলা হয়ে এসব ছবি প্রকাশ করে সানাই ‘বঙ্গ নারীর সম্মান ও মর্যাদা এবং সাধারণ মানুষের অনূভুতিতে আঘাত করেছেন।
তবে সানাই এখনো তার সেই ‘অশালীন’ ছবিগুলো সরিয়ে দেননি। নোটিশের উত্তরে ফেসবুকে তিনি লিখেছেন,

মাথায় বাজ পড়তেছে আমার। আর কতো? ১ ফাল্গুনে আমি ফেসবুকে কি ছবি আপলোড করছি তার জন্য আমার বাসার ঠিকানায় উকিল নোটিশ পাঠিয়েছে সুপ্রিম কোর্ট এর উকিল? এটা কতোটা যুক্তিসংগত হয়েছে?

আমি কি আসলেও তেমন কোন পিক আপ দিয়েছি? এগুলো কেন করছেন আপনারা? কোন উদ্দেশ্য থেকে, আমার জানা দরকার। শুরু থেকেই আমার ডানে গেলে দোষ, বামে গেলে দোষ.. কাহিনী কি?

আর এই নোটিশ পাওয়ার পর, আপনারা কি মনে করেছেন, আমি বাসায় লেপ গায়ে দিয়ে কান্না করব? স্যরি, আলহামদুলিল্লাহ্‌ আমি অতটা নরম মনের না। আল্লাহ্‌ আমাকে অনেক সাহসী বানিয়েছেন। এগুলা করে লাভ নাই।



আর্কাইভ

PropellerAds

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)