সদ্যপ্রাপ্ত
রাজশাহী, বৃহস্পতিবার, ২৪ জানুয়ারী ২০১৯, ১১ মাঘ ১৪২৫
52 somachar
রবিবার ● ২ ডিসেম্বর ২০১৮
প্রথম পাতা » সারাদেশ » শিক্ষামন্ত্রীকে বিয়ানীবাজারে স্বেচ্ছাসেবক লীগের পল্লবের প্রত্যাহার
প্রথম পাতা » সারাদেশ » শিক্ষামন্ত্রীকে বিয়ানীবাজারে স্বেচ্ছাসেবক লীগের পল্লবের প্রত্যাহার
৫০ বার পঠিত
রবিবার ● ২ ডিসেম্বর ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

শিক্ষামন্ত্রীকে বিয়ানীবাজারে স্বেচ্ছাসেবক লীগের পল্লবের প্রত্যাহার

আরাফাত হোসাইন রাহেল ডেস্ক ৫২ সমাচার

---

   পুলিশী বাধা বিয়ানীবাজার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের মিছিল ও সমাবেশ পন্ড এবং নেতাকর্মী আহত হওয়ায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন দলটির স্থানীয় সভাপতি আবুল কাশেম পল্লব। আজ রবিবার বিকাল ৩টায় সমাবেশ স্থলের কাছে পথসভায় তাৎক্ষণিক প্রতিক্রিয়া তিনি সিলেট -০৬ আসনে মহাজোটের প্রার্থী পরিবর্তন করার জন্য দলের সভানেত্রী শেখ হাসিনাকে অনুরোধ করেন। পল্লব বলেন, আমরা নাহিদকে প্রত্যাখ্যান করলাম। মহাজোট থেকে নাহিদ ছাড়া অন্য যে কোন প্রার্থীকে মনোনয়ন দিলে সিরেট-০৬ সভানেত্রী শেখ হাসিনাকে উপহার দেব। এ সময় তিনি নুরুল ইসলাম নাহিদকে নিয়ে তীর্যকপূর্ন মন্তব্য করেন।  বক্তব্যের শেষ দিকে আগামী ৮ ডিসেম্বর মহাজোটের চুড়ান্ত প্রার্থী তালিকা দেখে পরবর্তী সিদ্ধান্ত দেয়া হবে বলে উপস্থিত নেতাকর্মীকে জানান।


পথসভায় স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে লাউতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গৌছ উদ্দিন, যুবলীগ নেতা অজিত আচার্য, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রিপন পদকর উপস্থিত ছিলেন।


প্রসঙ্গত, আজ রবিবার দুপুরে স্বেচ্ছাসেবক লীগের ব্যানারে বিজয় মিছিল বের করা হয়। এ সময় পুলিশ দুই দফা বাধা দেয়। দক্ষিণবাজারে সমাবেশ স্থলে মিছিল যাওয়ার পর নেতাকর্মীদের সাথে পুলিশের হাতাহাতি, বাগবিতণ্ডা ও চেয়ার ছুড়াছুড়ির ঘটনায় ৮জন আহত হন।



আর্কাইভ

PropellerAds

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)