সদ্যপ্রাপ্ত
রাজশাহী, বৃহস্পতিবার, ২৪ জানুয়ারী ২০১৯, ১১ মাঘ ১৪২৫
52 somachar
রবিবার ● ২ ডিসেম্বর ২০১৮
প্রথম পাতা » সিলেট » বিয়ানীবাজারে আওয়ামীলীগের কর্মী সভায় দুই গ্রুপের সংঘর্ষ
প্রথম পাতা » সিলেট » বিয়ানীবাজারে আওয়ামীলীগের কর্মী সভায় দুই গ্রুপের সংঘর্ষ
৫২ বার পঠিত
রবিবার ● ২ ডিসেম্বর ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিয়ানীবাজারে আওয়ামীলীগের কর্মী সভায় দুই গ্রুপের সংঘর্ষ

ডেস্ক ৫২ সমাচার

---

বিয়ানীবাজারের আলীনগর ইউনিয়ন আওয়ামীলীগের কর্মীসভায় শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপির উপস্থিতিতে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় আলীনগর ইউনিয়নস্থ নুরজাহান কমিউনিটি সেন্টারে কর্মসভায় বক্তব্য দেওয়াকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। এতে সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি স্থানীয় আওয়ামী লীগ নেতা আহবাবুর রহমান শিশু সহ উভয় পক্ষে ৩জন আহত হয়েছেন বলে জানা গেছে। গুরুত্বর আহত স্বেচ্ছাসেবক লীগ কর্মী হাসান আহমদ (২৩) কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় উভয় পক্ষে চাপা ক্ষোভ বিরাজ করছে। ফলে যে কোন সময় ফের সংঘর্ষের আশংকা করছেন স্থানীরা।

জানা যায়, সিলেট-৬ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপির উপস্থিতিতে আলীনগর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন গুলোর নেতাকর্মীদের নিয়ে এককর্মী সভা চলছিল। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের বক্তব্যের পালা শেষে সভাস্থলে মিছিল সহকারে নেতাকর্মীদের নিয়ে যোগদেন সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি ও স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আহবাবুর রহমান শিশু। এ সময় উপজেলা আওয়ামী লীগের নেতাদের বক্তব্য চলছিল। শিশু বক্তব্য দেয়ার জন্য সভার পরিচালক মনিরুল ইসলাম মনিরকে বলেন, কিন্তু মনির প্রটোকল ভেঙ্গে বক্তব্য দেয়ার সুযোগ নেই বলে জানালে উত্তেজনা দেখা দেয়। এক পর্যায় শিশু জোর পূর্বক মাইক কেড়ে নিয়ে নিজে বক্তব্য দেয়া শুরু করেন। এতে ক্ষিপ্ত হয়ে আওয়ামী লীগ-যুবলীগ-ছাত্রলীগের প্রতিপক্ষের কর্মীরা শিশুর উপর চড়াও হয়। তারা শিশুকে মারধর করে। এতে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় সভাস্থলে হুলস্থুল শুরু হয়। পরে উপস্থিত সভার প্রধান অতিথি শিক্ষামন্ত্রী নাহিদ ও আওয়ামী লীগের নেতৃবৃন্দের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

এ ঘটনায় জেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি আহবাবুর রহমান শিশু, স্থানীয় স্বেচ্ছাসবক লীগের কর্মী হাসান আহমদ সহ উভয় পক্ষে ৩জন আহত হয়েছেন বলে জানা গেছে। গুরুত্বর আহত স্বেচ্ছাসেবক লীগ কর্মী হাসান আহমদ (২৩) কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। হাসান স্থানীয় উত্তরভাগ নয়াগ্রামের আলীম উদ্দিনের পুত্র।

এ বিষয়ে জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা আহবাবুর রহমান খান শিশু বলেন, আমরা কর্মীসভা সফলের লক্ষে কাজ করেছি। কিন্তু আমাকে বক্তব্য দেওয়ার সুযোগ না দিলে স্বেচ্ছাসেবক লীগ কর্মীরা প্রতিবাদ করেন। এ নিয়ে সংঘর্ষ বাঁধে। তিনি বলেন, এ ঘটনায় প্রতিপক্ষের হামলায় স্বেচ্ছাসেবক লীগ কর্মী হাসান আহমদ আহত হলে তাকে চিকিৎসার জন্য ওসমানী হাসপাতালে পাঠিয়েছি।

ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির বলেন, বক্তব্য দেওয়া নিয়ে ভুল বোঝাবুঝির ঘটনায় কর্মীসভায় মৃদু উত্তেজনা ছিল। তবে শিক্ষামন্ত্রী ও আওয়ামীলীগ নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ অবনী শংকর বলেন, সভায় হট্টগুলের সংবাদ শুনেছি। তবে এ বিষয়ে কেউ থানায় কোন অভিযোগ করেনি।



আরো পড়ুন...

আলোকিত পাঠশালার চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালন আলোকিত পাঠশালার চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালন
বিয়ানীবাজারে আওয়ামীলীগের কর্মী সভায় দুই গ্রুপের সংঘর্ষ বিয়ানীবাজারে আওয়ামীলীগের কর্মী সভায় দুই গ্রুপের সংঘর্ষ
ড.রেজা কিবরিয়া কে এমপি হতেই হবে?? ড.রেজা কিবরিয়া কে এমপি হতেই হবে??
কানাইঘাটে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্র নিহত কানাইঘাটে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্র নিহত
ছয়শত এর অধিক রোগীকে চিকিৎসা ও ঔষধ দিলো লাইফ শেয়ার সামাজিক সংগঠন। ছয়শত এর অধিক রোগীকে চিকিৎসা ও ঔষধ দিলো লাইফ শেয়ার সামাজিক সংগঠন।
হিউম্যানিটি সোশ্যাল অর্গানাইজেশনের কমিটি গঠন হিউম্যানিটি সোশ্যাল অর্গানাইজেশনের কমিটি গঠন
আমরা  সিলেটবাসী দেখিয়ে দিয়েছি যে সিলেটের মাটি দেশনেত্রীর ঘাঁটি :আব্দুল কাইয়ুম জালালী পংকি আমরা সিলেটবাসী দেখিয়ে দিয়েছি যে সিলেটের মাটি দেশনেত্রীর ঘাঁটি :আব্দুল কাইয়ুম জালালী পংকি
যুবদল-ছাত্রদলের সম্মিলিত বিক্ষোভ মিছিল ছত্রভঙ্গ করেছে পুলিশ যুবদল-ছাত্রদলের সম্মিলিত বিক্ষোভ মিছিল ছত্রভঙ্গ করেছে পুলিশ
দুর্নীতির অভিযোগে সিলেটের জকিগঞ্জে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী নিয়োগ স্থগিত দুর্নীতির অভিযোগে সিলেটের জকিগঞ্জে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী নিয়োগ স্থগিত
সিলেট-বিয়ানীবাজার সড়কে হাতি দিয়ে চাঁদাবাজি। সিলেট-বিয়ানীবাজার সড়কে হাতি দিয়ে চাঁদাবাজি।

আর্কাইভ

PropellerAds

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)