সদ্যপ্রাপ্ত
রাজশাহী, বৃহস্পতিবার, ২৪ জানুয়ারী ২০১৯, ১১ মাঘ ১৪২৫
52 somachar
বুধবার ● ১৪ নভেম্বর ২০১৮
প্রথম পাতা » বাংলাদেশ » ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এখন চীনে
প্রথম পাতা » বাংলাদেশ » ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এখন চীনে
২৯ বার পঠিত
বুধবার ● ১৪ নভেম্বর ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এখন চীনে

আয়শা আক্তার লিজা,৫২সমাচার-ডেস্কঃ  ১০ নভেম্বর সাউদার্ন এয়ারলাইনসের একটি উড়োজাহাজে চড়ে চীনের উদ্দেশে ঢাকা ছাড়েন তিনি। সেখানে তিনি অংশ নেবেন বিশ্বের সেরা সুন্দরী হওয়ার লড়াইয়ে।

---

আজ সোমবার বিকেলে প্রথম আলোকে বিষয়টি নিশ্চিত করেছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী। চীনের সানাইয়া শহরে বসছে বিশ্বের বিভিন্ন দেশের সুন্দরীদের নিয়ে আসর ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতা। প্রতিযোগিতার নানা ধাপ পেরোনোর পর আগামী ৮ ডিসেম্বর জানা যাবে, কে হচ্ছেন এবারের সেরা সুন্দরী।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ঐশীমিস ওয়ার্ল্ড বাংলাদেশ ঐশীগত শনিবার রাতে ঐশীকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আয়োজক প্রতিষ্ঠানের পক্ষ থেকে বিদায় জানান স্বপন চৌধুরী। পরদিন সকালে চীনের সানাইয়া শহরে পৌঁছালে মিস ওয়ার্ল্ডের প্রতিনিধিরা ঐশীকে স্বাগত জানান। স্বপন চৌধুরী বলেন, ঐশী এখন বিশ্বের বিভিন্ন দেশ থেকে আসা প্রতিযোগীদের সঙ্গে ক্যাম্পে যোগ দিয়েছেন। শুনেছি আজ সোমবার সকাল থেকে তাঁদের গ্রুমিং শুরু হয়েছে।

মিস ওয়ার্ল্ডের এবারের আসরে ১৫০টি দেশের প্রতিযোগীর সঙ্গে আছেন বাংলাদেশের ঐশী। আগামী ৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ৬৮তম মিস ওয়ার্ল্ডের চূড়ান্ত অনুষ্ঠান। এর আগে প্রত্যেক দেশের প্রতিযোগীকে অংশ নিতে হবে বিভিন্ন রাউন্ডে। প্রতিটি রাউন্ডের পারফরম্যান্স ভালো হলেই তিনি জায়গা করে নিতে পারবেন চূড়ান্ত পর্বে।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ঐশীমিস ওয়ার্ল্ড বাংলাদেশ ঐশীপিরোজপুরের মাটিভাঙ্গা এলাকায় মধ্যবিত্ত পরিবারের মেয়ে জান্নাতুল ফেরদৌসী ঐশী। এইচএসসি পাস করেছেন মাথাভাঙ্গা ডিগ্রি কলেজ থেকে। বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে এসেছিলেন ঢাকায়। ভর্তি কোচিং করার সময়ই দেখেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার বিজ্ঞাপন। নাম লেখান, প্রতিযোগিতার নানা ধাপ পেরিয়ে ৩০ সেপ্টেম্বরের গ্র্যান্ড ফিনালেতে চ্যাম্পিয়ন হন তিনি। ঢাকার বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের রাজদর্শন মিলনায়তনে বসেছিল ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’-এর গ্র্যান্ড ফিনালে। সেখানে ডায়মন্ড ওয়ার্ল্ড মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্র্যান্ড ফিনালেতে সেরা ১০ সুন্দরীর মধ্য থেকে ঐশীকে সেরা হিসেবে নির্বাচিত করা হয়।



আর্কাইভ

PropellerAds