সদ্যপ্রাপ্ত
রাজশাহী, বৃহস্পতিবার, ২৪ জানুয়ারী ২০১৯, ১১ মাঘ ১৪২৫
52 somachar
বুধবার ● ১৪ নভেম্বর ২০১৮
প্রথম পাতা » আন্তর্জাতিক » পুড়ে যাওয়া বাড়িতে জেরার্ড
প্রথম পাতা » আন্তর্জাতিক » পুড়ে যাওয়া বাড়িতে জেরার্ড
৩৪ বার পঠিত
বুধবার ● ১৪ নভেম্বর ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পুড়ে যাওয়া বাড়িতে জেরার্ড

আয়শা আক্তার লিজা,৫২সমাচার-ডেস্কঃ  নিজের পুড়ে যাওয়া বাড়ির একটি ছবি গতকাল সোমবার ইনস্টাগ্রামে দিয়েছেন হলিউড অভিনেতা জেরার্ড বাটলার।

---

শুধু বাড়িই নয়, যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের পশ্চিমে ভয়াবহ দাবানলে পুড়ে গেছে জেরার্ডের গাড়িও।

গত শনিবার জেরার্ড বাটলার ও তাঁর পরিবারকে তাঁদের মালিবুর বাড়ি থেকে নিরাপদ আশ্রয়ে সরে যাওয়ার জন্য স্থানীয় ফায়ার সার্ভিস বাহিনী নির্দেশ দেয়। সে সময় নিজেদের প্রয়োজনীয় ও মূল্যবান জিনিসপত্র নিয়ে দাবানলে আক্রান্ত এলাকা থেকে বেরিয়ে যান জেরার্ড বাটলার। গতকাল তাঁর এলাকায় আগুন নিয়ন্ত্রণে এলে নিজের বাড়িতে ফিরে যান পিএস আই লাভ ইউ ছবির এই নায়ক। ফিরেই পুড়ে যাওয়া বাড়ির সামনে দাঁড়িয়ে ছবি তোলেন তিনি। তা সামাজিক যোগাযোগমাধ্যমে দিয়ে লেখেন, ‘মালিবুতে নিজের বাড়িতে ফিরলাম। ক্যালিফোর্নিয়ায় যা ঘটছে, তা দেখে মন ভেঙে যাচ্ছে। তবে আমাদের ফায়ার সার্ভিসের কর্মীরা যেভাবে অক্লান্ত পরিশ্রম করছেন, তা দেখে আমি গর্বিত, অনুপ্রাণিত ও কৃতজ্ঞ। ধন্যবাদ।’

লস অ্যাঞ্জেলেসের দাবানলে আরও অনেক নামী হলিউড তারকার বাড়িই পুড়ে গেছে। অনেকেই ছিল বাড়ি পুড়ে যাওয়ার শঙ্কায়। ভয়াবহ এই দুর্যোগের কারণে বাড়ি ছাড়তে হয়েছে লেডি গাগা, মাইলি সাইরাস, কিম কার্ডাশিয়ান, কেটেলিন জেনার, গিয়েরমো দেল তোরোসহ আরও অনেককে। মালিবু মূলত যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ক্যালিফোর্নিয়ার একটি অভিজাত এলাকা, যেখানে হলিউডের নামীদামি তারকারা থাকেন। সূত্র: পিপল।