সদ্যপ্রাপ্ত
রাজশাহী, বৃহস্পতিবার, ২৪ জানুয়ারী ২০১৯, ১১ মাঘ ১৪২৫
52 somachar
বৃহস্পতিবার ● ১ নভেম্বর ২০১৮
প্রথম পাতা » বিনোদন » নিকের জন্য সব ছাড়বেন প্রিয়াঙ্কা!
প্রথম পাতা » বিনোদন » নিকের জন্য সব ছাড়বেন প্রিয়াঙ্কা!
১৩০ বার পঠিত
বৃহস্পতিবার ● ১ নভেম্বর ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

নিকের জন্য সব ছাড়বেন প্রিয়াঙ্কা!

বিনোদন, ৫২সমাচার:ডিসেম্বরেই মার্কিন পপস্টারের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন তিনি। রাজস্থানের উমেদ ভবনে বসবে নিক জোনাস এবং বলিউড সুপার স্টার প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের আসর। ঝা চকচকে বিয়ে সারার পর মধুচন্দ্রিমার জন্য নিক, প্রিয়াঙ্কা কোথায় যাবেন সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি। কিন্তু, নিকের সঙ্গে গাঁটছড়া বাঁধার পরই নাকি ভারত ছাড়বেন প্রিয়াঙ্কা চোপড়া?সূত্রের খবর, মার্কিন পপস্টারের সঙ্গে বিযের পর প্রিয়াঙ্কা নাকি পাকাপাকিভাবে মার্কিন মুলুকে বসবাস শুরু করবেন। নিক জোনাস নিউ ইয়র্কে যে নতুন বাড়ি কিনেছেন, তা নাকি তাঁর হবু স্ত্রী প্রিয়াঙ্কার জন্যই। আর সেই কারণেই বিয়ের পর লস এঞ্জেলসেই পাকাপাকিভাবে বসবাস শুরু করবেন পিগি। তবে এ বিষয়ে এখনও পর্যন্ত নিজের মুখে কোনো কিছুই প্রিয়াঙ্কা স্পষ্ট করে জানাননি।

নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় জল্পনা শুরু হতেই, পিগির বেশ কিছু ভক্ত নায়িকার লস এঞ্জেলসে বসবাস নিয়ে আলোচনা শুরু করেন। আর সেখানেই উঠে আসতে শুরু করে নানা ধরনের অনুমান।

এদিকে মেয়ের বিয়ে এখন বেজায় ব্যস্ত চোপড়া পরিবার। একমাত্র মেয়ে প্রিয়াঙ্কার বিয়েতে যাতে কোনওরকমের ত্রুটি না থাকে, তার জন্য অত্যন্ত সজাগ মা মধু চোপড়া। শুধু তাই নয়, বিয়ের পিঁড়িতে বসে যাতে কোনওরকম অযথা পরিস্থিতির সম্মুখীন হতে না হয়, তার জন্য পিগির প্রাক্তন প্রেমিকরাও বাদ পড়ছেন বিয়ের নিমন্ত্রণ থেকে। যার মধ্যে বলিউডের তাবড় সেলেবরা রয়েছেন। শাহরুখ খান থেকে অক্ষয় কুমার কিংবা শাহিদ কাপুর, হরমন বাওয়েজা, নিক-প্রিয়াঙ্কার বিয়ের অতিথি তালিকা থেকে বাদ পড়ছেন একগুচ্ছ তারকা। নিকের সঙ্গে গাঁটছড়া বাঁধতে গিয়ে প্রাক্তন প্রেমিকদের দেখে পিগিকে যাতে কোনোরকম অস্বস্তির মধ্যে পড়তে না হয়, তার জন্য কড়া তদারকি শুরু করেছেন ‘দেশি গার্ল’-এর মা মধু চোপড়া।

এখন দেখা যাক, প্রিয়াঙ্কার বিয়ের অতিথি তালিকায় কোন কোন তারকার নাম যুক্ত হয়, আর কে কে বাদ পড়েন সেখান থেকে।

এদিকে সম্প্রতি মার্কিন মুলুকে বসেই নিজের প্রথম আইবুড়োভাতের অনুষ্ঠান সারেন প্রিয়াঙ্কা চোপড়া। পিগির ঘনিষ্ঠরা সেখানে হাজির ছিলেন। যে অনুষ্ঠানে সাদা ফেদার গাউন পরে, প্রিয়াঙ্কাকে যেন একেবারে ‘নতুন কনে’ মনে হচ্ছিল। ওই অনুষ্ঠানে প্রিয়াঙ্কা এবং তার বন্ধুদের পাশাপাশি হাজির ছিলেন তার মা মধু চোপড়া, নিতু সিং এবং সোনালি বেন্দ্রে। পিগির আইবুড়োভাত অনুষ্ঠানের সেই ছবি সামনে আসতেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে।



আর্কাইভ

PropellerAds

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)