সদ্যপ্রাপ্ত
রাজশাহী, বৃহস্পতিবার, ২৪ জানুয়ারী ২০১৯, ১১ মাঘ ১৪২৫
52 somachar
মঙ্গলবার ● ২৩ অক্টোবর ২০১৮
প্রথম পাতা » জাতীয় » মেখল ছাত্রদল এ রদবদল রকি ভারপ্রাপ্ত সাঃ সম্পাদক,সুলতান,নাজিম যুগ্ম-সম্পাদক
প্রথম পাতা » জাতীয় » মেখল ছাত্রদল এ রদবদল রকি ভারপ্রাপ্ত সাঃ সম্পাদক,সুলতান,নাজিম যুগ্ম-সম্পাদক
৪১৩ বার পঠিত
মঙ্গলবার ● ২৩ অক্টোবর ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মেখল ছাত্রদল এ রদবদল রকি ভারপ্রাপ্ত সাঃ সম্পাদক,সুলতান,নাজিম যুগ্ম-সম্পাদক

গাজী রাসেল, ৫২সমাচার: হাটহাজারী উপজেলাধীন মেখল ইউনিয়ন ছাত্রদল এর সাধারন সম্পাদক প্রবাসে থাকায় পদে থাকতে অপারগ জানাই তার পদে মোঃরকিকে ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও মোঃ সুলতান ও মোঃনাজিম উদ্দীনকে যুগ্ম-সম্পাদক করে হাটহাজারী উপজেলা ছাত্রদল এর আহবায়ক কাজী মোঃএরশাদ উদ্দীন ও সদস্য সচিব রায়হান উদ্দীন এক আলোচনা সভায় ঘোষনা করেন।

মেখল ইউনিয়ন ছাত্রদল এর সভাপতি মোঃ আবু মনসুর এর সভাপতিত্বে ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক রকির সঞ্চালনায় আয়োজিত আলোচনা সভায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা ছাত্রদল এর আহবায়ক কাজী মোঃএরশাদ উদ্দীন।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা ছাত্রদল এর সদস্য-সচিব মোঃ রায়হান উদ্দীন। বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা যুবদল নেতা ও মেখল ইউনিয়ন যুবদল এর যুগ্ম-সম্পাদক মোঃনুরুদ্দীন সহ ইউনিয়ন ছাত্রদল এর নেতৃবৃন্দ।

সভায় বক্তারা বলেন,বেগম জিয়ার মুক্তির আন্দোলনে ছাত্রদল এর সক্রিয়তার জন্য কমিটি খুবই গুরুত্বপূর্ণ। তাই বিএনপি চেয়ারপার্সন এর উপদেষ্টা জননেতা এস.এম.ফজলুল হকের হাতকে শক্তিশালী করার জন্য এই কমিটি করা যাতে সামনে আন্দোলন সংগ্রানে বরাবরের ন্যায় মেখল ইউনিয়ন ছাত্রদল ভুমিকা রাখতে পারে।