সদ্যপ্রাপ্ত
রাজশাহী, বৃহস্পতিবার, ২৪ জানুয়ারী ২০১৯, ১১ মাঘ ১৪২৫
52 somachar
শনিবার ● ২০ অক্টোবর ২০১৮
প্রথম পাতা » জাতীয় » আইয়ুব বাচ্চুর মরদেহ চট্টগ্রামে পৌঁছেছে
প্রথম পাতা » জাতীয় » আইয়ুব বাচ্চুর মরদেহ চট্টগ্রামে পৌঁছেছে
১৩৯ বার পঠিত
শনিবার ● ২০ অক্টোবর ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

আইয়ুব বাচ্চুর মরদেহ চট্টগ্রামে পৌঁছেছে

 

গাজী রাসেল হাসান, ৫২সমাচার :

কিংবদন্তি সঙ্গীতশিল্পী আইয়ুব বাচ্চুর মরদেহ চট্টগ্রামে পৌঁছেছে। আজ সকাল ১১টার দিকে ইউএস বাংলার একটি ফ্লাইটে তার মরদেহ বন্দর নগরী চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে পৌঁছায়।

এর আগে সকাল ৯টা ১০ মিনিটে তার মরদেহ ঢাকা স্কয়ার হাসপাতালের হিমাগার থেকে বিমানবন্দরে নেয়া হয়। সকাল ৭টা ৫০ মিনিটে তার মরদেহ বহনকারী এ্যাম্বুলেন্স স্কয়ার হাসপাতাল থেকে শাহজালাল বিমানবন্দরের উদ্দেশ্যে রওনা হয়। স্ত্রী দুই ছেলে মেয়ে ছোট ভাই পার্থসহ আরো অনেকেই সঙ্গে রয়েছেন। মধ্যরাতে আইয়ুব বাচ্চুর ছেলে এবং মেয়ে দেশে ফিরেছেন।

আইয়ুব বাচ্চুর ভগ্নিপতি ওমর উদ্দিন আনসারী জানান, শনিবার সকালে বাচ্চুর মরদেহ চট্টগ্রামে আনা হবে। এরপর বাচ্চুর নানাবাড়ি মাদারবাড়িতে নিয়ে যাওয়া হবে। পরে বাদ আসর চট্টগ্রামের জমিয়াতুল ফালাহ মসজিদ প্রাঙ্গণে জানাজা হবে। তারপর মায়ের কবরের পাশে তাকে সমাহিত করা হবে।

তিনি আরও বলেন, বাচ্চু ভাই যতবারই চট্টগ্রামে আসতেন, মায়ের কবর জিয়ারত করতেন। তারপর আমার সাথে কিছুক্ষণ কথা বলে চলে যেতেন। তার মায়ের কবরের বামপাশে জায়গাটি নির্বাচন করেছে বাচ্চুর মামারা। শনিবার জানাজা শেষে আইয়ুব বাচ্চুকে এখানেই দাফন করা হবে।

এর আগে শুক্রবার সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য কেন্দ্রীয় শহিদ মিনারে নেয়া হয় কিংবদন্তি ব্যান্ড শিল্পী আইয়ুব বাচ্চুর মরদেহ। জাতীয় ঈদগাহে জানাজা ছাড়াও আরও দুটি জানাজা হয় ঢাকায়।

গত বৃহস্পতিবার সকালে হৃদরোগের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন আইয়ুব বাচ্চু। সকাল সোয়া ৯টায় তাকে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। পরে হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।



আর্কাইভ

PropellerAds