সদ্যপ্রাপ্ত
রাজশাহী, বৃহস্পতিবার, ২৪ জানুয়ারী ২০১৯, ১১ মাঘ ১৪২৫
52 somachar
বৃহস্পতিবার ● ১৮ অক্টোবর ২০১৮
প্রথম পাতা » জাতীয় » আইয়ুব বাচ্চুর মৃত্যুতে এস এম ফজলুল হক এর শোক প্রকাশ
প্রথম পাতা » জাতীয় » আইয়ুব বাচ্চুর মৃত্যুতে এস এম ফজলুল হক এর শোক প্রকাশ
৩৫১ বার পঠিত
বৃহস্পতিবার ● ১৮ অক্টোবর ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

আইয়ুব বাচ্চুর মৃত্যুতে এস এম ফজলুল হক এর শোক প্রকাশ

গাজী রাসেল হাসান, ৫২সমাচারঃ জনপ্রিয় ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চু মারা গেছেন।তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপার্সন এর উপদেষ্টা, বিজিএমইএর সাবেক সভাপতি,সাবেক চাকসু ভিপি এস.এম.ফজলুল হক।শোক বার্তায় তিনি বলেন বাংলাদেশ এর সাংস্কৃতিক অঙ্গনে আইয়ুব বাচ্চুর ভূমিকা অপূরণীয়।তিনি আরও বলেন আইয়ুব বাচ্চু যেহেতু আমার জন্মস্থান চট্টগ্রাম এর মানুষ সেহেতু শোক টা আরও বেশী।

বৃহস্পতিবার সকালে রাজধানীর স্কয়ার হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা। তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি।আইয়ুব বাচ্চু একাধারে গায়ক, লিডগিটারিস্ট, গীতিকার, সুরকার, প্লেব্যাক শিল্পী। এল আর বি ব্যান্ড দলের লিড গিটারিস্ট এবং ভোকাল বাচ্চু বাংলাদেশের ব্যান্ড জগতের সবচেয়ে জনপ্রিয় ও সম্মানিত ব্যক্তিত্বদের একজন তিনি।

এর আগে তিনি দশ বছর সোলস ব্যান্ডের সাথে লিড গিটারিস্ট হিসেবে যুক্ত ছিলেন। সঙ্গীতজগতে তাঁর যাত্রা শুরু হয় ফিলিংসের মাধ্যমে ১৯৭৮ সালে। মূলত রক ঘরানার কন্ঠের অধিকারী হলেও আধুনিক গান, ক্লাসিকাল সঙ্গীত এবং লোকগীতি দিয়েও শ্রোতাদের মুগ্ধ করেছেন। আইয়ুব বাচ্চু ১৯৬২ সালের ১৬ আগস্ট তৎকালীন পূর্ব পাকিস্তানের চট্টগ্রাম জেলার পটিয়া উপজেলায় জন্মগ্রহণ করেন।