সদ্যপ্রাপ্ত
রাজশাহী, শনিবার, ১৮ আগস্ট ২০১৮, ৩ ভাদ্র ১৪২৫
52 somachar
সোমবার ● ১২ ফেব্রুয়ারী ২০১৮
প্রথম পাতা » এক্সক্লুসিভ » বিরাট কোহলিকে ‘ব্যঙ্গ’, নাকি সরাসরি অপমান কপিল শর্মার!
প্রথম পাতা » এক্সক্লুসিভ » বিরাট কোহলিকে ‘ব্যঙ্গ’, নাকি সরাসরি অপমান কপিল শর্মার!
২২৪ বার পঠিত
সোমবার ● ১২ ফেব্রুয়ারী ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিরাট কোহলিকে ‘ব্যঙ্গ’, নাকি সরাসরি অপমান কপিল শর্মার!

অনলাইন প্রতিবেদক, রাজশাহী: বিরাট কোহলিকে ‘ব্যঙ্গ’, নাকি সরাসরি অপমান! নাকি কেবলমাত্র নির্ভেজাল মজা! কপিল শর্মার কাণ্ড দেখে রাগে ফুঁসছে গোটা ভারত। সোশ্যাল মিডিয়া তোলপাড় কমেডির বাদশা কপিল শর্মার কীর্তিতে।বেসরকারি এক সম্প্রচারকারী চ্যানেলে কপিল শর্মার নতুন শো খুব শীঘ্রই আসছে। সেই শোয়ের প্রোমোই নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করেছিলেন কপিল। পাশাপাশি ‘কমেডি কিং’ নিজের সোশ্যাল মিডিয়ায় আরও একটি কুকুরের ছবি পোস্ট করেছিলেন।

নিচে ক্যাপশনে কপিল লিখেছিলেন, ‘‘আমার নতুন বন্ধু চিকুর সঙ্গে সাক্ষাৎ করুন।” সমস্যার সূত্রপাত এখানেই। ঘটনাচক্রে, বিরাট কোহলির ডাকনামও চিকু। জ্ঞাতসারে অথবা অজ্ঞাতেই হয়তো বিরাট কোহলিকে অপমান করে ফেলেছেন তিনি। এতেই উত্তাল গোটা ভারত।

তারপরেই শুরু হয়ে যায় ট্রোলিং। এক টুইটার ব্যবহারকারী কপিলকে লেখেন, ‘‘আমার মতে বিরাট কোহলির ডাকনাম চিকু।” অন্য আরেকজন কপিলকে মনে করিয়ে দেন, ‘‘বিরাট কোহলির এটাই কিন্তু ডাকনাম।” অন্য একজন মজা করে লেখেন, ‘‘আপনারটাও কী গালি দেয়, আনুশকার মতো?”

বর্তমানে ব্যাট হাতে বিধ্বংসী ফর্মে রয়েছেন বিরাট কোহলি। দক্ষিণ আফ্রিকার পেস সহায়ক উইকেটে টেস্টে বাজিমাত করার পরে ওয়ান ডেতেও তুখোড় মেজাজে কোহলি। চারটে ওয়ান ডের মধ্যে শতরান দু’টি, একটি অর্ধশতরান এবং অন্যটিতে অপরাজিত ছিলেন।

বিশ্বের সাবেক কিংবদন্তিরাও মেনে নিয়েছেন বিরাটের শ্রেষ্ঠত্ব। এমন অবস্থায় বিরাটকে জেনেবুঝেই ‘অপমান’ করলেন কিনা কপিল, সেই প্রশ্ন চলে আসছে। সংশ্লিষ্ট ঘটনা মনে পড়িয়ে দিয়েছে শাহরুখ-আমিরের রেষারেষিকে। আমির একবার নিজের ব্লগে লিখেছিলেন, ‘‘আমাদের বাড়ির কেয়ারটেকারদের কুকুরের নাম শাহরুখ। যখন আমি বাড়ি কিনেছিলাম, সে কেয়ারটেকারদের সঙ্গে আমাদের বাড়িতে এসেছিল।”



আর্কাইভ

PropellerAds

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)