সদ্যপ্রাপ্ত
রাজশাহী, বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০১৮, ৯ ফাল্গুন ১৪২৪
PropellerAds
52 somachar
সোমবার ● ১২ ফেব্রুয়ারী ২০১৮
প্রথম পাতা » জাতীয় » ইন্টারনেটের গতি স্বাভাবিক রাখতে বিটিআরসি’র নির্দেশ
প্রথম পাতা » জাতীয় » ইন্টারনেটের গতি স্বাভাবিক রাখতে বিটিআরসি’র নির্দেশ
৬৩ বার পঠিত
সোমবার ● ১২ ফেব্রুয়ারী ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ইন্টারনেটের গতি স্বাভাবিক রাখতে বিটিআরসি’র নির্দেশ

অনলাইন প্রতিবেদক, রাজশাহী: নির্দেশনা জারির একদিন পর ইন্টারনেটের গতি কমানোর নির্দেশনা প্রত্যাহার করেছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।সোমবার (১২ ফেব্রুয়ারি) সকালে বিটিআরসি সচিব মো. সরওয়ার আলম এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, আপাতত সরকারি নির্দেশনা প্রত্যাহার করা হয়েছে। পরবর্তী নির্দেশনা না আসা পর্যন্ত ইন্টারনেট সেবা স্বাভাবিক থাকবে।

রোববার নির্দেশনা জারির পর পরীক্ষামূলকভাবে রাত ১০টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত ইন্টানেট বন্ধ রাখা হয়। নির্দেশনা অনুযায়ী ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার (আইএসপি) ও মোবাইল অপারেটরগুলোকে এসএসসি পরীক্ষা চলাকালীন দিনগুলোতে ২৫ কেবিপিএস গতিতে মোবাইলে ইন্টারনেট সেবা দিতে বলা হয়েছিল।

এর আগে একই দিন সকাল ৮টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত মোবাইলে ইন্টারনেট সেবা বন্ধ থাকে। চলমান এসএসসি পরীক্ষার প্রশ্ন একের পর এক ফাঁস হওয়ার পরিপ্রেক্ষিতে এমন নির্দেশনা জারি করা হয়।

নির্দেশনা অনুযায়ী ১২, ১৩, ১৫ ১৭, ১৮, ১৯, ২০, ২২ ও ২৪ ফেব্রুয়ারি সকাল ৮টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত ইন্টারনেটে ধীরগতি থাকার কথা ছিল। এছাড়া ১৮ ফেব্রুয়ারি দুপুর ১২টা থেকে আড়াইটা পর্যন্তও ইন্টারনেটে ধীরগতি থাকবে। (তথ্যসূত্র: বাংলানিউজ)



আর্কাইভ

PropellerAds

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)