সদ্যপ্রাপ্ত
রাজশাহী, সোমবার, ২২ অক্টোবর ২০১৮, ৭ কার্তিক ১৪২৫
52 somachar
বুধবার ● ২৬ সেপ্টেম্বর ২০১৮
প্রথম পাতা » এক্সক্লুসিভ » সব দলকে নির্বাচনে আসার আহ্বান রাষ্ট্রপতির
প্রথম পাতা » এক্সক্লুসিভ » সব দলকে নির্বাচনে আসার আহ্বান রাষ্ট্রপতির
৪৩ বার পঠিত
বুধবার ● ২৬ সেপ্টেম্বর ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সব দলকে নির্বাচনে আসার আহ্বান রাষ্ট্রপতির

নিজস্ব প্রতিবেদক, ৫২সমাচার ডেস্ক:দেশ ও জনগণের কল্যাণে সব রাজনৈতিক দলগুলোকে আগামী জাতীয় নির্বাচনে অংশ নেওয়ার আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।তিনি বলেন, আমি মনে করি রাজনৈতিক দলগুলোর নির্বাচনে অংশ নিতে হবে। তাদের জনগণের কাছে যেতে এবং নির্বাচনে অংশ নিতে হবে। দেশ এবং দেশের জনগণের বৃহত্তর স্বার্থে আগামী নির্বাচনে ভালো লোকদের মনোনয়ন দিতে আমি রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান জানাচ্ছি।

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) কিশোরগঞ্জের ইটনায় রাষ্ট্রপতি আবদুল হামিদ সরকারি কলেজ খেলার মাঠে আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

কিশোরগঞ্জে পাঁচদিনের সফর কর্মসূচির দ্বিতীয় দিনে রাষ্ট্রপতিকে সংবর্ধনা দেয় ইটনাবাসী। ২৪ এপ্রিল দ্বিতীয়বারের মতো রাষ্ট্রপতি হিসেবে শপথ নেওয়ার পর ইটনায় এটাই তার প্রথম সফর।

সংবর্ধনা অনুষ্ঠানে ভোটারদের উদ্দেশে রাষ্ট্রপতি বলেন, সৎ চরিত্রের, আদর্শবান ও দৃঢ়চিত্তের নেতা নির্বাচন করতে হবে। আপনাদের এমন সরকার নির্বাচন করতে হবে যারা দেশকে আগামী দিনগুলিতে এগিয়ে যেতে সাহায্য করবে। যারা আপনার এলাকার উন্নয়নে সহায়তা করবে তাদের ভোট দিন। বিগত সরকারগুলোর মূল্যায়ন করুণ এবং তারপরে আপনার নেতা বেছে নেওয়ার সঠিক সিদ্ধান্ত নিন।

এ সময় রাষ্ট্রপতি হাওর অঞ্চলের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম তুলে ধরেন। পাশাপাশি হাওরে কৃষি উৎপাদন বাড়াতে আধুনিক প্রযুক্তি ব্যবহার করতে আহ্বান জানান। তিনি বলেন, সড়ক উন্নয়ন নিশ্চিত করতে হবে, ট্র্যাক্টর সড়ক নষ্ট করে, তাই সড়কে ট্রাক্টর চালানো বন্ধ করার প্রশ্নে কোনো আপস নেই।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার রেজওয়ান আহমদ তাওফিক, কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আফজাল হোসেন, সংসদ সদস্য দিলারা বেগম আসমা, কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, ইটনা উপজেলা চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান, জেলা আওয়ামী লীগের সভাপতি মো. কামরুল আহসান শাহজাহান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান এবং মুক্তিযোদ্ধা এম ইসমাইল হোসেন।

এর আগে বিকেলে রাষ্ট্রপতি ইটনার ৯টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন।



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)