সদ্যপ্রাপ্ত
রাজশাহী, সোমবার, ২২ অক্টোবর ২০১৮, ৭ কার্তিক ১৪২৫
52 somachar
শনিবার ● ২২ সেপ্টেম্বর ২০১৮
প্রথম পাতা » এক্সক্লুসিভ » বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে স্বপ্ন রক্তদান ও সমাজকল্যাণ সংস্থার ৫ম বর্ষপূর্তি পালিত
প্রথম পাতা » এক্সক্লুসিভ » বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে স্বপ্ন রক্তদান ও সমাজকল্যাণ সংস্থার ৫ম বর্ষপূর্তি পালিত
৩০২ বার পঠিত
শনিবার ● ২২ সেপ্টেম্বর ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে স্বপ্ন রক্তদান ও সমাজকল্যাণ সংস্থার ৫ম বর্ষপূর্তি পালিত

শাওন, সিনিয়র স্টাফ রিপোর্টার: গতকাল শুক্রবার সিলেট জেলা পরিষদ মিলনায়তনে বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে সিলেটের সর্ব প্রথম অনলাইন ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্ন রক্তদান ও সমাজ কল্যাণ সংস্থার ৫র্থ বর্ষপূর্তি অনুষ্ঠান ও স্বেচ্ছাসেবী সংগঠন সংবর্ধনা অনুষ্ঠিত হয়ে গেলো।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব ফয়সল মাহমুদ উপ পুলিশ কমিশনার ( ডিবি ও প্রসিকিউশন) বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২০নং ওয়াড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, ২১নং ওয়াড কাউন্সিলর আব্দুর রকিব তুহিন,১০,১১,১২নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর জনাব মাসউদা সুলতানা সাকি,এছাড়াও আরও উপস্থিত ছিলেন কাসমির রেজা- সভাপতি পরিবেশ ও হাওর উন্নয়ন সংস্থা।

প্রধান অতিথির বক্তব্যে জনাব ফসয়ল মাহমুদ(ডিসি ডিবি) বলেন আমি স্বপ্নের প্রতি কৃতজ্ঞ তারা মানুষের সেবায় কাজ করে আসছে। আমি স্বপ্নের সাথে আছি এবং ভবিষ্যৎ এ আমাদের পাশে থাকবেন। তিনি নিজে ও একজন স্বেচ্ছায় রক্তদাতা। তিনি আরও বলেন স্বপ্নের যেকোন কার্যক্রমে পাশে থাকবেন। তিনি বিভিন্ন জেলা থেকে আগত স্বেচ্ছাসবীদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

স্বপ্নের শুভাকাঙ্ক্ষী উত্তম এ পারমিতার উপস্থাপনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্বপ্ন রক্তদান ও সমাজ কল্যাণ সংস্থার সভাপতি রেদওয়ানুল করিম মাসউদ।

এ সময় আরও উপস্থিত ছিলেন স্বপ্নের সদস্য শাওন, সোলায়মান, অভিজিৎ, দিপু,লোকমান, জুনেদ,মনিরুজ্জামান,সিদ্দিক, মইনুল, সজিব, মান্না, মোর্সেদ, বিপ্লব, কামাল, বাপন, সঞ্জিব, লিটন,জয়, মিসবাহ, সিদ্দিক, নাইমা, সানজানা, আকবর, রাকিব, জাহাঙ্গীর, তালহা, নাজিম, জুয়েল, অপু।



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)