সদ্যপ্রাপ্ত
রাজশাহী, রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫
52 somachar
রবিবার ● ১৬ সেপ্টেম্বর ২০১৮
প্রথম পাতা » ক্রিকেট » ৩ মাসের জন্য মাঠের বাহিরে তামিম ইকবাল
প্রথম পাতা » ক্রিকেট » ৩ মাসের জন্য মাঠের বাহিরে তামিম ইকবাল
৩৪ বার পঠিত
রবিবার ● ১৬ সেপ্টেম্বর ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

৩ মাসের জন্য মাঠের বাহিরে তামিম ইকবাল

রাহেল ৫২ সমাচার

 

আঙুলের চোট নিয়েই দুবাইয়ের বিমান ধরেছিলেন তামিম ইকবাল। খেলা নিয়ে অনেক শঙ্কা থাকলেও শেষ পর্যন্ত ব্যাট হাতে দেশের জন্য নেমে পড়েন তিনি।

 

কিন্তু ব্যাট হাতে নেমেই পুনরায় চোটের মুখে পড়লেন দেশ সেরা এই ওপেনার। যেই চোটের ফলে আগামী দুই থেকে তিন মাস মাঠের বাহিরে থাকতে হবে তামিমকে।

তামিমের ইনজুরি নিয়ে সবশেষ এমনটাই জানালেন বাংলাদেশ ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান। তিনি জানান, তামিম ইকবালের আঙুলে চিড় ধরা পড়েছে। পুরনো ইনজুরিস্থলেই আবারো ব্যথা পেয়েছেন বাংলাদেশ ওপেনার। তাছাড়া তামিমের পরিবর্তে এই মুহূর্তে নতুন করে স্কোয়াডে কাউকে নেওয়া হবে না বলেও নিশ্চিত করেন বিসিবি পরিচালক।

শনিবার এশিয়া কাপের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে ইনিংসের দ্বিতীয় ওভারে চোট পান তামিম ইকবাল। সুরাঙ্গা লাকমলের বাউন্সার পুল করতে যেয়ে বাঁ-হাতের গ্লাভসে বল লাগে। সেই মুহূর্তেই ব্যথা নিয়ে তার মাঠ ছাড়তে হয়। এরপর সরাসরি নেওয়া হয় হাসপাতালে। পরবর্তীতে স্ক্যান করে জানা যায় তার বাঁ-কব্জির ওপরে বৃদ্ধাঙ্গুলির জোড়ায় চিড় ধরা পড়েছে। যার জন্য এশিয়া কাপ থেকে তো ছিটকে গেছেন বটেই বরং আগামী দুই থেকে তিন মাস বাইশ গজে ব্যাট হাতে দাঁড়াতে পারবেন দেশ সেরা এই ওপেনার।

তামিম মাঠ ছাড়ার পরে ক্রিক ইনফো জানায় ছয় সপ্তাহ মাঠের বাহিরে থাকতে হবে তামিমকে। যদিও শেষ মুহূর্তে মুশফিককে সঙ্গ দিতে আগত তামিম পুনরায় ব্যাট হাতে নেমে পড়েন। তার সঙ্গ পেয়েই ২.৩ ওভারে বাংলাদেশের দলের স্কোর মুশফিক যোগ করেন মূল্যবান ৩২টি রান। যেটা শুধু ৩২টি রানই ছিল না বরং বাংলাদেশের ১৩৭ রানের জয়ের গল্পও হয়ে উঠে। অবশেষে আসরের প্রথম ম্যাচ বড় জয়ে শুরু করতে পারল লাল-সবুজের বাংলাদেশ।

 



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)