সদ্যপ্রাপ্ত
রাজশাহী, রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫
52 somachar
রবিবার ● ১৬ সেপ্টেম্বর ২০১৮
প্রথম পাতা » চট্টগ্রাম » হাটহাজারীতে স্কুল ছাত্রী নিখোঁজ,পরিবারের দাবি অপহরণ
প্রথম পাতা » চট্টগ্রাম » হাটহাজারীতে স্কুল ছাত্রী নিখোঁজ,পরিবারের দাবি অপহরণ
৭০ বার পঠিত
রবিবার ● ১৬ সেপ্টেম্বর ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

হাটহাজারীতে স্কুল ছাত্রী নিখোঁজ,পরিবারের দাবি অপহরণ

গাজী রাসেল,৫২সমাচার ডেস্ক: হাটহাজারী পৌর এলাকার শাহজালাল পাড়া সালাম ম্যানশন থেকে স্কুলছাত্রী তাছনিম সুলতানা তুহিন(১৩) নিখোঁজ হয়েছে। শুক্রবার সন্ধ্যায় সে নিখোঁজ হয়। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় নিখোঁজ ডায়েরি রুজু করা হয়েছে। সে ওই ভবনের আবু তৈয়বের কন্যা ও হাটহাজারী গালর্স হাই স্কুল এন্ড কলেজের ৮ম শ্রেণির ছাত্রী। তুহিনের পরিবার নিখোঁজ নয় সে অপহরণ হয়েছে এমনটা সন্দেহ করছে।

তুহিনের বড় ভাই মুন্না জানান, তার পিতা-মাতা হজ্ব পালনের জন্য বর্তমানে সৌদি আরব অবস্থান করছেন। সন্ধ্যায় প্রাইভেট শিক্ষক তুহিনকে পড়াতে আসেন। এসময় ভবনের নিচ তলা থেকে ২য় তলায় পড়তে যাওয়ার কথা থাকলেও সে যায়নি। পরে অনেক খোঁজাখুজি করে তাকে পাওয়া যায়নি। তিনি আরো জানান, ঘটনার আগে থেকে ভবনের বাইরে  একটি সিএনজি চালিত অটোরিক্সা ও একটি মোটরসাইকেল থাকলেও ঘটনার পরপরই বাহন দুটি সেখানে ছিলনা। হয়ত সেখানে থাকা অজ্ঞাত ব্যক্তিরাই তার বোনকে অপহরণ করে নিয়ে গেছে।

এদিকে তুহিনের মামা এরশাদসহ পরিবারের অন্যান্য সদস্যদের সাথে কথা বলে জানা যায়, তুহিনের সাথে কারো কোন ধরণের সম্পর্ক নেই। বিষয়টি তুহিনের অন্যান্য সহপাঠিদের থেকেও তারা নিশ্চিত হয়েছেন। এরপরও তার নিখোঁজ হওয়ার বিষয়টি তাদের চিন্তিত করে তুলেছে। তারা তুহিন অপহরণ হয়েছে এমনটাই সন্দেহ করছে।

হাটহাজারী মডেল থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) শামিম শেখ জানান, এ বিষয়ে থানায় একটি নিখোঁজ ডায়েরি রুজু হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। মেয়েটির অবস্থান নিশ্চিত করে উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে।



আর্কাইভ

PropellerAds