সদ্যপ্রাপ্ত
রাজশাহী, রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫
52 somachar
শুক্রবার ● ১৪ সেপ্টেম্বর ২০১৮
প্রথম পাতা » শিক্ষা » গাজীপুরে ১৮৮ জন সহকারী শিক্ষকের পদোন্নতি
প্রথম পাতা » শিক্ষা » গাজীপুরে ১৮৮ জন সহকারী শিক্ষকের পদোন্নতি
২৫ বার পঠিত
শুক্রবার ● ১৪ সেপ্টেম্বর ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

গাজীপুরে ১৮৮ জন সহকারী শিক্ষকের পদোন্নতি

রাহেল, ৫২সমাচার ডেস্ক: প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক পদে (চলতি দায়িত্ব) আরও ১৮৮ জন সহকারী শিক্ষককে পদোন্নতি দেয়া হয়েছে।এ তালিকায় গাজীপুরের বিভিন্ন স্কুলে কর্মরত জ্যেষ্ঠ সহকারী শিক্ষকরা রয়েছেন। সোমবার প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় থেকে এ-সংক্রান্ত আদেশ জারি করা হয়।

আদেশে বলা হয়েছে, প্রাথমিক শিক্ষা অধিদফতরের আওতাধীন গাজীপুর জেলার জ্যেষ্ঠ সহকারী শিক্ষককে চলতি দায়িত্বে প্রধান শিক্ষক শূন্যপদে বসানো হয়েছে। তার মধ্যে কালিয়াকৈর, শ্রীপুর, সদর (মহানগর), সদর (ইউনিয়ন), কালিগঞ্জ এবং কাপাশিয়া উপজেলার ১৮৮ জন শিক্ষক রয়েছেন। পদোন্নতিপ্রাপ্ত শিক্ষকদের আগামী এক সপ্তাহের মধ্যে নতুন কর্মস্থলে যোগদানের নির্দেশ দেয়া হয়েছে। তবে এটি স্থায়ী পদোন্নতি বলে গণ্য হবে না।

এ বিষয়ে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. এ এফ এম মনজুর কাদির বলেন, জ্যেষ্ঠতার ভিত্তিতে গাজীপুর তালিকভুক্ত শিক্ষকদের চলতি দায়িত্বে প্রধান শিক্ষক পদে পদোন্নতি দেয়া হয়েছে। এ জেলার চলতি দায়িত্বপ্রাপ্ত মোট ১৮৮ জন জ্যেষ্ঠ সহকারী শিক্ষক রয়েছেন।

তিনি বলেন, জ্যেষ্ঠ সহকারী শিক্ষকদের পদোন্নতি দিয়ে প্রধান শিক্ষকের শূন্যপদে পদায়ন একটি চলমান প্রক্রিয়া। ইতোমধ্যে ৫৮টি জেলায় জ্যেষ্ঠ সহকারী শিক্ষকদের পদোন্নতি দিয়ে প্রধান শিক্ষক পদে পদায়ন করা হয়েছে। অন্যান্য জেলা থেকে শিক্ষকদের গ্রেডেশনের তালিকা পাওয়ার পর যাচাই-বাছাই শেষে প্রধান শিক্ষকের শূন্যপদে চলতি দায়িত্বে নিয়োগ দেয়া হবে।



আর্কাইভ

PropellerAds

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)