সদ্যপ্রাপ্ত
রাজশাহী, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১ অগ্রহায়ন ১৪২৫
52 somachar
শুক্রবার ● ২৯ জুন ২০১৮
প্রথম পাতা » খেলাধুলা » ফ্রেন্ডস পাওয়ার স্পোটিং ক্লাবের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্টিত
প্রথম পাতা » খেলাধুলা » ফ্রেন্ডস পাওয়ার স্পোটিং ক্লাবের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্টিত
১৪৯ বার পঠিত
শুক্রবার ● ২৯ জুন ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ফ্রেন্ডস পাওয়ার স্পোটিং ক্লাবের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্টিত

---

রাসেল, সিলেট প্রতিবেদকঃ সিলেটের সুনামধন্য সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়ামূলক সংগঠন ফ্রেন্ডস পাওয়ার স্পোর্টিং ক্লাবের উদ্যোগে জেলা ক্রীড়া সংস্থার সদস্য ও ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি প্রয়াত মো. এনামূল হক মুক্তা স্মরণে শুক্রবার (২৯ জুন) দুপুর ৩টায় নগরীর মাছুদিঘীরপার মাঠে ব্রাজিল - আর্জেন্টিনার সমর্থকদের মধ্যে বিশাল প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়।

উক্ত ফুটবল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতি পিন্টু দেবনাথের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অপু করের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতিসংঘে নিযুক্ত বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ও সাবেক রাষ্ট্রদূত এমিরেটাস অধ্যাপক ড. একে আব্দুল মোমেন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও পৃষ্টপোষক রকি দেব। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও পৃষ্টপোষক অমর চন্দ্র দাস, মির্জাজাঙ্গাল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বাহার উদ্দিন আকন্দ, মদন মোহন কলেজ ছাত্রলীগের সভাপতি এ.কে.এম. মাহমুদুল হাসান সানি, ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রূপম তালুকদার ও রাজীব সরকার (রাজদ্বীপ)।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উক্ত সংগঠনের সাংগঠনিক সম্পাদক রক্তিম রায়। এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা জনি দেব, সজল কান্তি কর, হাফিজ আহমদ, রিংকু দে, সাদ্দাম, ছালিক আহমদ, উত্তম দেব, সনি দেব, মুস্তাফিজুর রহমান সারওয়ার, সহ-সভাপতি তাহের হোসেন, বিদ্যুৎ কান্তি সরকার, শংকু রায়, যুগ্ম- সাধারণ সম্পাদক রঞ্জন দাস, অর্থ সম্পাদক সৌরভনতরফদার, সমাজসেবা সম্পাদক রাসেল মিয়া, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সৈয়দ তায়েফ, সদস্য সম্পাদক শেখ আহমদ জাহেদ, আপ্যায়ন সম্পাদক সুদীপ কর, সদস্য সজীব রায় প্রমুখ।



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)