সদ্যপ্রাপ্ত
রাজশাহী, বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০১৮, ৯ ফাল্গুন ১৪২৪
PropellerAds
52 somachar
শনিবার ● ১০ ফেব্রুয়ারী ২০১৮
প্রথম পাতা » আন্তর্জাতিক » প্রেমিকার আবদার পূরণে বাবাকে খুন!
প্রথম পাতা » আন্তর্জাতিক » প্রেমিকার আবদার পূরণে বাবাকে খুন!
১৭০ বার পঠিত
শনিবার ● ১০ ফেব্রুয়ারী ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

প্রেমিকার আবদার পূরণে বাবাকে খুন!

অনলাইন ডেস্ক :ভালবাসার মানুষ কত আবদারই না আমরা পূরণ করি। যাকে ভালোবাসি তার আবদারগুলোও মানতে বাধ্য হই। কিন্তু ভারতের উত্তরপ্রদেশে প্রেমিকার আবদার পূরণ করতে নিজের বাবাকেই খুন করলো তরুণ পাল নামের এক কিশোর।
প্রেমিকার দাবি ছিল বিয়ে করতে হলে সরকারি চাকরি পেতে হবে। ছেলেটি একটি সরকারি চাকরি পেতে অনেক চেষ্টাও করছিলেন। কিন্তু না পেয়ে অবশেষে বাবা চন্দ্র পালকে খুন করার চিন্তা করেন। কারণ তার বাবা পোস্ট অফিসে চাকরি করেন। বাবাকে খুন করলে ক্ষতিপূরণ হিসেবে বাবার পোস্ট অফিসের চাকরিটি পাওয়া যাবে।

১ ফেব্রুয়ারি পার্তাপুরের কাজমাবাদ গুন গ্রামের কাছে অবস্থিত একটি জঙ্গল থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ।

তদন্তে নেমে চন্দ্র পালের ছেলেকেই সন্দেহ করে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তরুণ পাল খুনের কথা স্বীকার করেন। এ কাজে সহায়তা করে তার বন্ধু সানি।

পুলিশ জানিয়েছে, তরুণের প্রেমিকা আবদার করেছিল সে যদি সরকারি চাকরি পায়, তবেই দু‌জনে বিয়ে করবে। আর সেই আবদার মানতেই সরকারি চাকরির পরীক্ষা দিতে থাকে ওই যুবক। ২০১৬ সালে সিআরপিএফের পরীক্ষাতেও বসে সে।

কিন্তু লিখিত পরীক্ষায় পাস করলেও মেডিকেলে আটকে যায়। যদিও একথা কাউকে জানায়নি। শেষে সরকারি চাকরি পেতে বন্ধু সানির সঙ্গে বাবাকে খুন করার ছক কষে সে। এরপর ঘটনার দিন বাবাকে মাঠে ফসল ঠিকঠাক রয়েছে কিনা দেখতে পাঠায় সে। তারপর সানিকে সঙ্গে নিয়ে নিজে সেখানে যায়। এরপর বাবার গলার নলি কেটে খুন করে ওই যুবক। জিজ্ঞাসাবাদে এই সমস্ত ঘটনার কথাই স্বীকার করেছে সে।

সূত্র: এনডিটিভি

৫২সমাচার/এ এ



আর্কাইভ

PropellerAds

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)