সদ্যপ্রাপ্ত
রাজশাহী, মঙ্গলবার, ২২ জানুয়ারী ২০১৯, ৯ মাঘ ১৪২৫
52 somachar
শুক্রবার ● ২৯ জুন ২০১৮
প্রথম পাতা » এক্সক্লুসিভ » সিলেট মাছুদিঘীরপাড় মাঠে আর্জেন্টিনা বনাম ব্রাজিলের খেলা শুক্রবার!
প্রথম পাতা » এক্সক্লুসিভ » সিলেট মাছুদিঘীরপাড় মাঠে আর্জেন্টিনা বনাম ব্রাজিলের খেলা শুক্রবার!
১৯৮ বার পঠিত
শুক্রবার ● ২৯ জুন ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সিলেট মাছুদিঘীরপাড় মাঠে আর্জেন্টিনা বনাম ব্রাজিলের খেলা শুক্রবার!

---

 

 রাসেল, সিলেট প্রতিবেদকঃ চলছে রাশিয়ায় ৩২ দলের ফুটবল বিশ্বকাপ। এই বিশ্বকাপে শিরোপার দুই প্রধান দাবিদার ব্রাজিল আর আর্জেন্টিনা। বাংলাদেশের দর্শকদের কাছেও পছন্দের শীর্ষে এই দুই দল। ফলে বিশ্বকাপ ফুটবল খেলাকে কেন্দ্র করে সিলেটের ১৩নং ওয়ার্ডের যুব সমাজদের নিয়ে  স্বনামধন্য সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়ামূলক সংগঠন ফ্রেন্ডস পাওয়ার স্পোর্টিং ক্লাবের উদ্দ্যোগে ব্রাজিল - আর্জেন্টিনা সমর্থকদের বিশাল প্রীতি ফুটবল ম্যাচ আয়জন করে । ম্যাচটি অনুষ্ঠিত হবে নগরীর মাছুদিঘীরপাড় ( ১৩নং ওয়ার্ড ) মাঠে শুক্রবার  বেলা ২টায় ।


সিলেট আয়োজিত ব্রাজিল বনাম আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠির এই ফুটবল ম্যাচ নিয়ে নগরজুড়েই আগ্রহ তৈরি হয়েছে অনেক । বিশ্বকাপ খেলতে যাওয়া আর্জেন্টিনার কেবল মেসিময়, তেমনি ব্রাজিলেরও নেইমার। । প্রিয় খেলোয়ারদের আধিক্য নেই তাতে কি, মাঠে যে তারা সকলেই কার্যকর হয়ে উঠতে পারেন তার প্রমাণ মিলবে শুক্রবার।

---

খেলায় উপস্হিত থেকে খেলাকে প্রাণবন্ত করে তোলার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন  ফ্রেন্ডস পাওয়ার স্পোর্টিং ক্লাবের প্রতিষ্টাতা সভাপতি রকি দেব, প্রতিষ্টাতা সাধারন  সম্পাদক অমর চন্দ্র দাস,  ক্লাবের বর্তমান সভাপতি পিন্টু দেবনাথ এবং সাধারন সম্পাদক অপু কর সহ সকল কার্যকারী সদস্য ।



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)