সদ্যপ্রাপ্ত
রাজশাহী, রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫
52 somachar
শনিবার ● ৯ জুন ২০১৮
প্রথম পাতা » প্রধান সমাচার » ফ্রেন্ডস পাওয়ার স্পোর্টিং ক্লাবের উদ্যোগে অবহেলিত মানুষদের মধ্যে ইফতার বিতরণ করা হয়
প্রথম পাতা » প্রধান সমাচার » ফ্রেন্ডস পাওয়ার স্পোর্টিং ক্লাবের উদ্যোগে অবহেলিত মানুষদের মধ্যে ইফতার বিতরণ করা হয়
৯৯ বার পঠিত
শনিবার ● ৯ জুন ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ফ্রেন্ডস পাওয়ার স্পোর্টিং ক্লাবের উদ্যোগে অবহেলিত মানুষদের মধ্যে ইফতার বিতরণ করা হয়

রাসেল, সিলেট প্রতিনিধি:  সিলেটের স্বনামধন্য সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়ামূলক সংগঠন ফ্রেন্ডস পাওয়ার স্পোর্টিং ক্লাবের উদ্যোগে গত ৮ জুন শুক্রবার নগরীর ক্বীন ব্রীজ প্রাঙ্গনে পবিত্র রমজান মাসে অবহেলিত মানুষদের মধ্যে ইফতার বিতরণ করা হয়। 

সংগঠনের সভাপতি পিন্টু দেবনাথের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অপু করের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক উত্তরপূর্ব পত্রিকার নির্বাহী সম্পাদক তাপস দাস পুরকায়স্থ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আর্থিকভাবে সামর্থ্যবান প্রতিটি মানুষেরই উচিত যার যার সাধ্য অনুযায়ী দরিদ্র মানুষকে সহায়তা করা। সংযমের মাসে দরিদ্র মানুষেরা একটু সহায়তা পেলে তারা উপকৃত হয়। বিত্তবানেরা যা অপচয় করেন তার খন্ডিত অংশ যদি দরিদ্ররা পেত তাহলে তারাও সচ্ছল হতে পারে। সমাজে সুবিধা বঞ্চিতদের সাহায্যে সবাইকে এগিয়ে আসতে হবে। তিনি ফ্রেন্ডস পাওয়ার স্পোর্টিং ক্লাবের ন্যায় অন্যান্য ক্লাবকেও এগিয়ে আসার আহ্বান জানান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও পৃষ্টপোষক রকি দেব, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও পৃষ্টপোষক অমর চন্দ্র দাস, সাবেক সাধারণ সম্পাদক প্রশান্ত মালাকার। অনুষ্ঠানের শুরুতে দেশ ও জাতির কল্যাণে দোয়া পরিচালনা করেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি মোঃ তাহের হোসাইন।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনের সহ সভাপতি বিদ্যুৎ কান্তি সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক রঞ্জন দাস, ক্রীড়া সম্পাদক তরুণ দাস, সমাজসেবা সম্পাদক মোঃ রাসেল মিয়া, সাংস্কৃতিক সম্পাদক মামুনুর রশীদ, প্রকাশনা সম্পাদক পাপলু দাস, স্বাস্থ্য সম্পাদক তপন কুমার গুপ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সৈয়দ তায়েফ আহমদ, কার্যকরি সদস্য মোঃ রিয়াজ উদ্দিন, তপু কর, রনি পাল, মোঃ আক্তার হোসেন, মোঃ কামাল হোসেন রুবেল প্রমুখ।



আর্কাইভ

PropellerAds