সদ্যপ্রাপ্ত
রাজশাহী, মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ৩১ আশ্বিন ১৪২৫
52 somachar
শুক্রবার ● ৮ জুন ২০১৮
প্রথম পাতা » চট্টগ্রাম » বোয়ালখালীর কল্যাণে আমরা’র এতিম ও অসহায় শিশুদের মাঝে ঈদবস্ত্র বিতরণ
প্রথম পাতা » চট্টগ্রাম » বোয়ালখালীর কল্যাণে আমরা’র এতিম ও অসহায় শিশুদের মাঝে ঈদবস্ত্র বিতরণ
৩০৭ বার পঠিত
শুক্রবার ● ৮ জুন ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বোয়ালখালীর কল্যাণে আমরা’র এতিম ও অসহায় শিশুদের মাঝে ঈদবস্ত্র বিতরণ

আইরিন জান্নাত (নিধি) বোয়ালখালী প্রতিনিধি : স্বেচ্ছাসেবী সংগঠন “বোয়ালখালীর কল্যাণে আমরা ” পরিবারের আয়োজনে এতিম ও অসহায় শিশুদের মাঝে ঈদবস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয় ।
আজ শুক্রবার ( ৮ই জুন) বিকাল ৩ টায় বোয়ালখালী উপজেলা হলরুমে সংগঠনের কার্যকরী সদস্য এস,এম ফিরোজ (প্রতিনিধি, ৫২ সমাচার) পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হয়।
বোয়ালখালীর কল্যানে আমরা’র এডমিন নাজিম উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন বোয়ালখালী উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান জনাবা শাহিদা আকতার (শেফু), প্রধান অতিথি ছিলেন বোয়ালখালী পৌরসভার মেয়র হাজী আবুল কালাম(আবু ),বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ৪নং শাকপুরা ইউপি সদস্য জনাব এম. আজগর হোসেন ,পৌরসভা ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হক (কমিশনার)
মহিলা কাউন্সিলর জোবাইদা বেগম ও সিটিজি ব্লাড ব্যাংকের এডমিন আকতার হামিদ প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন সমাজে অনেক গরীব অসহায় পরিবার রয়েছে ,যারা সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগী করে নিতে পারেন না। সেইসব সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়িয়েছে “বোয়ালখালীর কল্যাণে আমরা” পরিবার। তাদের এই উদ্দোগ শুধু প্রসংশনীয়ই নয়, এটি একটি সামাজিক দায়বদ্ধতাও।সমাজের বিত্তবানদেরও উচিৎ অত্র সংগঠনের কাঁদে কাঁদ মিলিয়ে ,অসহায় ও দুস্থ পরিবারের পাশে দাঁড়ানো।প্রধান অতিথি জনাব আবু বলেন, কোন ভাল কাজ করতে গেলে কিছু কুচক্রী মহল সর্বদা অপপ্রচার চালাবে, সব কুচক্রী মহলের কথায় কর্ণপাত না করে,সংগঠনের সকল সদস্যদের নিষ্ঠার সাথে বোয়ালখালীর অসহায়-দরিদ্রদের পাশে থাকার পরামর্শ দেন। অনুষ্ঠানে সংগঠনের অবস্থান তুলে ধরেন অত্র সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মামুনুর রশিদ (বাপ্পি), বক্তব্য রাখেন কার্যকরী সভাপতি হাসান মুরাদ, ওয়াজেদ হোসেন ও মহিউদ্দীন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধি ও এতিম-অসহাদের পরিবারবর্গে প্রমুখ।সংক্ষিপ্ত আলোচনা ও ইফতার শেষে দুইশতাধিক এতিম-অসহায়দের মাঝে ঈদবস্ত্র প্রদান করা হয়।