সদ্যপ্রাপ্ত
রাজশাহী, শনিবার, ২০ অক্টোবর ২০১৮, ৫ কার্তিক ১৪২৫
52 somachar
বুধবার ● ৬ জুন ২০১৮
প্রথম পাতা » এক্সক্লুসিভ » ইমরান এইচ সরকারকে আটক করেছে র‌্যাব
প্রথম পাতা » এক্সক্লুসিভ » ইমরান এইচ সরকারকে আটক করেছে র‌্যাব
১৬৮ বার পঠিত
বুধবার ● ৬ জুন ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ইমরান এইচ সরকারকে আটক করেছে র‌্যাব

অনলাইন প্রতিবেদক :গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারকে আটক করেছে র‌্যাব-৩। ‘বিচারবহির্ভূত হত্যাকাণ্ডবিরোধী’ মানববন্ধন করার সময় বুধবার বিকেল সাড়ে চারটার দিকে রাজধানীর শাহবাগ থেকে তাকে আটক করা হয়।গণজাগরণ মঞ্চ আয়োজিত ‘নির্বিচারে মানুষ খুনের প্রতিবাদে জাগো বাংলাদেশ’ সমাবেশে অংশ নিতে বিকেলে শাহবাগে গিয়েছিলেন তিনি।

এদিকে গণজাগরণ মঞ্চের এক নেতা জানান, বুধবার বিকেলে শাহবাগে মানববন্ধন করার সময় গণজাগরণ মঞ্চের নেতাকর্মীদের বাধা দেয় পুলিশ ও র‌্যাব। এরপর পুলিশ ও র‌্যাব সদস্যরা একসঙ্গে তাদের ধাওয়া দিয়ে লাঠিচার্জ করে। এ সময় মানববন্ধনে অংশ নেয়া নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে যায়।

তিনি আরও বলেন, পরবর্তী সময়ে র‌্যাব-৩-এর সদস্যরা ইমরান এইচ সরকারকে আটক করে একটি মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে যায়। মাইক্রোবাসের সামনে পেছনে র‌্যাবের দুটি পিকআপ ছিল।

র‌্যাব-৩-এর অধিনায়ক এমরানুল হক বলেন, অবৈধভাবে জনসমাবেশ করার অভিযোগে ইমরান এইচ সরকারকে আটক করা হয়েছে। আইনি-প্রক্রিয়া অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

জানতে চাইলে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বলেন, আমরা কাউকে আটক করিনি। ছাত্র ইউনিয়নের একটি মানবন্ধন চলছিল। সেখানে ইমরান এইচ সরকারও ছিলেন।

তাকে আটক করার বিষয়ে জানতে চাইলে তিনি কোনও মন্তব্য করতে চাননি।

৫২সমাচার/এলটি



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)