সদ্যপ্রাপ্ত
রাজশাহী, রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫
52 somachar
রবিবার ● ৩ জুন ২০১৮
প্রথম পাতা » প্রধান সমাচার » একসাথে লড়বেন মেসি-নেইমার!
প্রথম পাতা » প্রধান সমাচার » একসাথে লড়বেন মেসি-নেইমার!
১৫৩ বার পঠিত
রবিবার ● ৩ জুন ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

একসাথে লড়বেন মেসি-নেইমার!

অনলাইন ডেস্ক:ফুটবলের সবচেয়ে বড় মাহাযজ্ঞ হলো ফিফা বিশ্বকাপ। আর কিছুদিন পরেই শুরু হতে চলেছে রাশিয়া বিশ্বকাপ ২০১৮। ফুটবলপ্রেমীরা মেতে উঠেছে হিসাব-নিকাশে। কোন দল ঘরে তুলবে শিরোপা। এসব বিষয় থাকলেও সেরা খেলোয়াড়দের নিয়ে চলে অন্যরকম মাপকাঠি।এ সময়ের সবচেয়ে বড় তারকা ব্রাজিলের নেইমার ও আর্জেন্টিনার মেসি। তাদেরকে নিয়ে তাই হিসাব-নিকাশ যেন একটু ভিন্ন ধরণের। জানা গেছে বিশ্বসেরা এই দুই খেলোয়াড় এবার কাজ করবেন বঞ্চিত শিশুদের জন্য।

মানবিকতার দিক থেকে এবার একসাথে লড়বেন নেইমার ও মেসি। দুই দেশের দুই তারকা নিজেদের দেশের হয়ে লড়লেও একটি জায়গায় তারা একত্রিত হয়ে লড়াই করবেন রাশিয়া বিশ্বকাপে।

সেটি হলো রাশিয়া বিশ্বকাপ থেকে শুরু করে ২০২০ সাল পর্যন্ত যতগুলো গোল করবেন, তাদের প্রতি গোলের জন্য ল্যাটিন আমেরিকা ও ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের ১০ হাজার স্কুল শিক্ষার্থীকে খাদ্য সরবরাহ করবে আন্তর্জাতিক বাণিজ্যিক সংস্থা। এটি মূলত জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচির একটি প্রকল্প। এদিকে এমন খবরে বেশ আনন্দিত মেসি ও নেইমার।

এ বিষয়ে ফুটবল জাদুকর লিওনেল মেসি বলেন, এমন মহান মানবিক উদ্যোগে অন্তর্ভূক্ত হতে পেরে গর্ববোধ করছি। ভাবতে অবাক লাগছে আমাদের এক-একটা গোলের এত শক্তি। এখন থেকে গোলের জন্য আরো বেশি চেষ্টা চালিয়ে যাবো। আশা করি, অনেক শিশুর মুখে হাসিও ফোটাতে পারব।

নেইমার বলেন, শিশুদের খাদ্যের নিশ্চয়তা দিতে আমরা চেষ্টা চালিয়ে যাবো। সব রকমভাবে এই পরিকল্পনা সফল করতে চাই। তাই আমি আর মেসি একসঙ্গে লড়াইয়ে নেমেছি।

আগামী ১৪ জুন রাশিয়ায় শুরু হতে যাচ্ছে বিশ্বকাপ ফুটবলের সবচেয় বড় আসর। রাশিয়া ও সৌদি আরবের ম্যাচের মধ্য দিয়ে পর্দা উঠবে এই আসরের।

৫২সমাচার/এলটি



আরো পড়ুন...

ছাত্রদের আন্দোলনের পর সড়কে সচেতনতা বেড়েছে ছাত্রদের আন্দোলনের পর সড়কে সচেতনতা বেড়েছে
বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে স্বপ্ন রক্তদান ও সমাজকল্যাণ সংস্থার ৫ম বর্ষপূর্তি পালিত বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে স্বপ্ন রক্তদান ও সমাজকল্যাণ সংস্থার ৫ম বর্ষপূর্তি পালিত
হাঁচি চাপার চেষ্টা করায় ছিঁড়ে গেল গলার পেশী – বিস্তারিত পড়ুন এবং সাবধান হন হাঁচি চাপার চেষ্টা করায় ছিঁড়ে গেল গলার পেশী – বিস্তারিত পড়ুন এবং সাবধান হন
১৬৩ রানের টার্গেটে ভারত ১৬৩ রানের টার্গেটে ভারত
স্কুলছাত্রী তুহিন এর খুনী মুন্নার সর্বোচ্চ শাস্তির দাবিতে ইউএনও বরাবর ছাত্রদলের স্বারকলিপি স্কুলছাত্রী তুহিন এর খুনী মুন্নার সর্বোচ্চ শাস্তির দাবিতে ইউএনও বরাবর ছাত্রদলের স্বারকলিপি
রুয়েট ভর্তি বিজ্ঞপ্তি, চলছে আবেদন প্রক্রিয়া রুয়েট ভর্তি বিজ্ঞপ্তি, চলছে আবেদন প্রক্রিয়া
রাবি ভর্তি পরীক্ষার প্রাথমিক বাছাইপর্বের ফলপ্রকাশ রাবি ভর্তি পরীক্ষার প্রাথমিক বাছাইপর্বের ফলপ্রকাশ
খেলরত্ন পুরস্কারের জন্য মনোনীত হলেন কোহলি খেলরত্ন পুরস্কারের জন্য মনোনীত হলেন কোহলি
১০-০ গোলে বাহরাইনকে হারালো বাঘিনীরা ১০-০ গোলে বাহরাইনকে হারালো বাঘিনীরা
২০১৯ সালের মার্চের মধ্যে ডাকসু নির্বাচন, ছাত্রদের সাথে ভিসির বৈঠক ২০১৯ সালের মার্চের মধ্যে ডাকসু নির্বাচন, ছাত্রদের সাথে ভিসির বৈঠক

আর্কাইভ

PropellerAds

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)