সদ্যপ্রাপ্ত
রাজশাহী, শনিবার, ২০ অক্টোবর ২০১৮, ৫ কার্তিক ১৪২৫
52 somachar
বৃহস্পতিবার ● ৩১ মে ২০১৮
প্রথম পাতা » আমাদের রাজশাহী » সুবিধাবঞ্চিত শিশুদের নতুন জামা উপহার দিল রাজশাহী কলেজের স্বেচ্ছাসেবী সংগঠন এথিকস ক্লাব
প্রথম পাতা » আমাদের রাজশাহী » সুবিধাবঞ্চিত শিশুদের নতুন জামা উপহার দিল রাজশাহী কলেজের স্বেচ্ছাসেবী সংগঠন এথিকস ক্লাব
৪৮০ বার পঠিত
বৃহস্পতিবার ● ৩১ মে ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সুবিধাবঞ্চিত শিশুদের নতুন জামা উপহার দিল রাজশাহী কলেজের স্বেচ্ছাসেবী সংগঠন এথিকস ক্লাব

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী: অসহায় ও সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদের উপহার হিসেবে নতুন পোশাক বিতরণ করেছে রাজশাহী কলেজ দর্শন বিভাগের শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন এথিকস ক্লাব। বুধবার বিকাল ৬টার দিকে রাজশাহী কলেজের গ্রন্থাগারের সামনে শিশুদের হাতে নতুন পোশাক তুলে দেন এথিকস ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক ও কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান।
পোশাক বিতরণ অনুষ্ঠানে কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা: হবিবুর রহমান বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকে দর্শন বিভাগের শিক্ষার্থীরা এই অসহায় ও সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসি ফুটানোর জন্য যে কাজ করছে তা অত্যন্ত মহৎ একটি কাজ। এর চেয়ে পূণ্যের কাজ আর কিছু হতে পারে না।
এথিকস ক্লাবের সভাপতি ফায়সাল মাহমুদের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন ক্লাবের উপদেষ্টা ড. সৈয়দ আলী আহসান, দর্শণ বিভাগের সহকারী অধ্যাপক সাইফুল ইসলাম, গ্রন্থাগারিক মুহাম্মদ মহিউদ্দীন সহ ক্লাবের সদস্যবৃন্দ।
অনুষ্ঠানে ৩৯জন অসহায় ও পথ শিশুদের মাঝে এই ঈদের নতুন পোশাক বিতরণ করা হয়। উল্লেথ্য, ‘এই হোক তোমাদের অঙ্গীকার, প্রতিদিন একটি করে নৈতিক কাজ করার’ এইপ্রতিপাদ্যকে সামনে রেখে ২০১৮ সালে প্রতিষ্ঠিত হয়েছে কলেজের এই সংগঠনটি।



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)