সদ্যপ্রাপ্ত
রাজশাহী, রবিবার, ১৯ আগস্ট ২০১৮, ৪ ভাদ্র ১৪২৫
52 somachar
শনিবার ● ২৬ মে ২০১৮
প্রথম পাতা » চট্টগ্রাম » মধ্যম আধার মানিক উচ্চ বিদ্যালয়ে এসএসসি’১৮ শিক্ষার্থীদের সংবর্ধনা ও ইফতার মাহফিল সম্পন্ন
প্রথম পাতা » চট্টগ্রাম » মধ্যম আধার মানিক উচ্চ বিদ্যালয়ে এসএসসি’১৮ শিক্ষার্থীদের সংবর্ধনা ও ইফতার মাহফিল সম্পন্ন
১৭৩ বার পঠিত
শনিবার ● ২৬ মে ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মধ্যম আধার মানিক উচ্চ বিদ্যালয়ে এসএসসি’১৮ শিক্ষার্থীদের সংবর্ধনা ও ইফতার মাহফিল সম্পন্ন

মাসুম, রাউজান প্রতিনিধি: মধ্যম আধার মানিক উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্রছাত্রী পরিষদের উদ্যোগে এসএসসি শিক্ষার্থীদের সংবর্ধনা’১৮ ও ইফতার মাহফিল গতকাল ২৫শে মে মধ্যম আধার মানিক উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে সম্পন্ন হয়েছে। এতে ৩ জন এ+ প্রাপ্ত শিক্ষার্থীসহ মোট ৭৪জন শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হয়।

মধ্যম আধার মানিক উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্রছাত্রী পরিষদের আহবায়ক কমিটির সভাপতি ও অত্র বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ডক্টর মোহাম্মদ আলী এর সভাপতিত্বে ও ৪নং ওয়ার্ডের সদস্য ও ১০নং পূর্ব গুজরা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান দিদারুল আলম এর উপস্থাপনায় এই সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক পূর্বকোণ এর সিনিয়র রিপোর্টার জনাব ইলিয়াস আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১০নং পূর্ব গুজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জনাব এম আব্বাস উদ্দীন আহমেদ। এখানে আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক শামসুল আলম মাস্টার,অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব ফোরকান, ৪নং ওয়ার্ডের সদস্য ও ১০নং পূর্ব গুজরা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান দিদারুল আলম, ইসলামী ব্যাংক কর্মকর্তা আবছার উদ্দীন, মধ্যম আধার মানিক উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্রছাত্রী পরিষদের সদস্য শেখ মুজিবুর রহমান, ইঞ্জিঃ ফয়সাল, ইঞ্জিঃ কাশেম, শিক্ষক সৌরভ বড়ুয়া এবং প্রমুখ ব্যক্তিবর্গ।উক্ত অনুষ্ঠানে বক্তারা শিক্ষার্থীদের পড়ালেখার মানউন্নয়ন ও সুন্দর ভবিষ্যত বিনির্মাণের উপর গুরুতারোপ করেন এবং গুরুত্বপূর্ণ উপদেশ দেন। জীবনে সৎ ও সত্যের সাথে থেকে সামনে এগিয়ে যেতে এবং বিদ্যালয়ের ধারাবাহিক সাফল্যকে ধরে রাখার জন্য সকলের প্রতি আহবান জানান।

সংবর্ধনা পেয়ে শিক্ষার্থীদের মাঝে উল্লাস দেখা যায়। শিক্ষার্থী মোঃ ইরফান চৌধুরী বলেন, এ সংবর্ধনা আমাদের ভাল রেজাল্ট করে সামনে এগিয়ে যেতে অনুপ্রেরণা দিবে। এসময় সে সকলের কাছে তাদের জন্য দোয়া প্রার্থনা করেন।

সর্বশেষ উপস্থিত সকলে মিলে একসাথে ইফতার করে অনুষ্ঠান সমাপ্ত হয়।



আর্কাইভ

PropellerAds

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)