সদ্যপ্রাপ্ত
রাজশাহী, রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫
52 somachar
বুধবার ● ২৩ মে ২০১৮
প্রথম পাতা » এক্সক্লুসিভ » ১৫ বছরের কিশোরের অসভ্যতার শিকার হয়েছিলেন সুস্মিতা
প্রথম পাতা » এক্সক্লুসিভ » ১৫ বছরের কিশোরের অসভ্যতার শিকার হয়েছিলেন সুস্মিতা
১৬৯ বার পঠিত
বুধবার ● ২৩ মে ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

১৫ বছরের কিশোরের অসভ্যতার শিকার হয়েছিলেন সুস্মিতা

অনলাইন প্রতিবেদক, রাজশাহী: ভারতে একাধিক ঘটনার জন্য নারীদের নিরাপত্তা প্রশ্নের মুখে দাঁড়াচ্ছে। তবে শুধু রাস্তাঘাটেই নয়, হাজার ঘেরাটোপের মধ্যে খারাপ অভিজ্ঞতার সম্মুখীন হয়েছেন তারকারাও।
তেমনই এক খারাপ অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন সুস্মিতা সেন।মুম্বইতে একটি ইভেন্টে মহিলাদের নিরাপত্তা নিয়ে তাকে প্রশ্ন করা হলে, নিজের খারাপ অভিজ্ঞতার কথা শেয়ার করেন এই অভিনেত্রী। তিনি জানান, ‘‘অনেকের ধারণা, আমাদের সঙ্গে দেহরক্ষীরা থাকেন বলে, আমাদের এই ধরনের অসুবিধার মধ্যে পড়তে হয় না। কিন্তু দেহরক্ষীরা থাকা সত্ত্বেও, ভিড়ের মধ্যে অনেক সময়েই খারাপ অভিজ্ঞতার সম্মুখীন হতে হয়। ”

তেমনই এক খারাপ অভিজ্ঞতার কথা মনে করে সুস্মিতা বলেন, ‘‘ছয় মাস আগে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ১৫ বছরের এক কিশোর আমার সঙ্গে অসভ্যতা করেছিল। ও ভেবেছিল, ভিড়ের চাপে আমি বুঝতে পারব না। কিন্তু আমার পিছন থেকে আমি তার হাতটা ধরে ফেলি। কিন্তু এই কাজ এত ছোট বয়সের একটা ছেলে করেছে, সেটা দেখে আমি চমকে যাই। ”

এখানেই শেষ নয়, বিশ্বসুন্দরী সেদিন ছেলেটিকে শিক্ষাও দেন।
সুস্মিতা জানান, ‘‘আমি তার ঘাড় ধরে অন্যদিকে হাঁটতে নিয়ে যাই। আমি তাকে বলি, লোকজনকে এখন জানালে ওর জীবন নষ্ট হয়ে যাবে। ছেলেটি প্রথমে অস্বীকার করছিল। কিন্তু অবশেষে সে স্বীকার করে এবং ক্ষমা চায়। আমায় কথা দেয় যে, সে ভবিষ্যতে আর এরকম করবে না। ”

সুস্মিতা জানান, ছোট বয়স বলেই হয়তো সে জানত না, এই ধরনের কাজ ঠিক নয়। আর তাই সেদিন ছেলেটির বিরুদ্ধে কোনও পদক্ষেপ করেননি।



আর্কাইভ

PropellerAds

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)