সদ্যপ্রাপ্ত
রাজশাহী, শুক্রবার, ২৫ মে ২০১৮, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫
52 somachar
সোমবার ● ১৪ মে ২০১৮
প্রথম পাতা » মানবতার কল্যাণে আমরা » ইচ্ছা পূরণ পাঠশালার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত
প্রথম পাতা » মানবতার কল্যাণে আমরা » ইচ্ছা পূরণ পাঠশালার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত
৯৩ বার পঠিত
সোমবার ● ১৪ মে ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ইচ্ছা পূরণ পাঠশালার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত

রাসেল, সিলেট প্রতিনিধি: জয় বাংলা ইয়্যূথ অ্যাওয়ার্ড প্রাপ্ত ইচ্ছা পূরণ সামাজিক সংগঠনের সুবিধা বঞ্চিত শিশুদের স্কুল ‘ইচ্ছাপূরণ পাঠশালার’ শিক্ষার্থীদের মাঝে সোমবার (১৪ মে) আয়োজন করা হয় বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান । সিলেট রেলওয়ে স্টেশনের পশ্চিমে পার্কিং এর এক পাশে এই প্রতিযোগিতার আয়োজন করা হয় ।শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন ধরনের আনন্দময় খেলার আয়োজন করে ব্যতিক্রমী এই ইচ্ছা পূরণ সামাজিক সংগঠন। বাচ্চারা খেলাগুলো অনেক আনন্দের সাথে উপভোগ করেছে এবং সব ধরণের খেলায় ছোটবড় সবাই অংশগ্রহণ করেছে।

সংগঠন এর সদস্য মোঃ রাসেল মিয়া, লায়েক আহমদ ও মিজানুর রহমান এর পরিচালনায় প্রতিযোগিতা পুরুষ্কার বিতরনী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট রেলওয়ে স্টেশনের সহকারী স্টেশন মাষ্টার মো. সেলিম হুসেইন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী শাহ আলী আহমদ।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা রেশমা জান্নাতুল রুমা, সদস্য শ্যামা জান্নাতুল রিনা, মিন্নাত আক্তার, মোঃ অয়েস আহমদ, মোহাম্মদ আজিজুর রহমান, আবুল মস্তাক, মাসুদুর রহমান মাসুদ প্রমুখ। এছাড়াও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



আর্কাইভ

PropellerAds

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)