সদ্যপ্রাপ্ত
রাজশাহী, মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ৩১ আশ্বিন ১৪২৫
52 somachar
সোমবার ● ১৪ মে ২০১৮
প্রথম পাতা » খেলাধুলা » চট্টগ্রাম নগরীতে অনুষ্ঠিত হলো বার্সা ফ্যানদের মিলনমেলা
প্রথম পাতা » খেলাধুলা » চট্টগ্রাম নগরীতে অনুষ্ঠিত হলো বার্সা ফ্যানদের মিলনমেলা
২৪০ বার পঠিত
সোমবার ● ১৪ মে ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

চট্টগ্রাম নগরীতে অনুষ্ঠিত হলো বার্সা ফ্যানদের মিলনমেলা

নিজস্ব সংবাদদাতা : গতকাল চট্টগ্রাম নগরীর সিআরবি’র তাসফিয়া গার্ডেনে অনুষ্ঠিত হলো বার্সা ফ্যানদের মিলনমেলা এবং ডাবল (লা লীগা+কোপা দেলরে) ট্রপি শিরোপা সেলিব্রেশন।বাংলাদেশের সবচেয়ে বড বার্সা ফ্যান গ্রুপ- ফুটবল ক্লাব বার্সালোনা ফ্যানস গ্রুপ অফ বাংলাদেশ, (FCBFGB) এর সৌজন্য এই মিলনমেলা অনুষ্টিত হয়। এতে দেশের বিভিন্ন স্থান থেকে প্রায় এক শতাধিক বার্সা ফ্যান অংশগ্রহণ করেন।

দুপুর ১টা থেকে এ অনুষ্টানের শুভসূচনা করা হয় পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে। গ্রুপ এডমিন সাইফুল ইসলাম শিপলু সবাইকে পরিচিত প্রদানের মাধ্যমে অনুষ্ঠান শুরু করেন। গ্রুপের সকল এডমিনগণদের যথাক্রমে এএইচ ফারসিদ, নাছির বাবু, নুরুল আমিন, রাফীন আহমেদ অভি, মঞ্জুর মোর্শেদ লিও উপস্থিত ছিলেন। এছাড়া দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে ছুটে আসা লিওনেল মেসি তথা বার্সা ফ্যানরা উপস্থিত ছিলেন। এক শাতাধিক ফ্যানের পদচারণায় মুখরিত হয়েছিল পুরো সিআরবি’র তাসপিয়া গার্ডেন এলাকা। পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের পর দূর দূরান্ত থেকে আগত সকল বার্সা ফ্যানদের বক্তব্যের দুযোগ দেওয়া হয়। এর প্রজেক্টরে বার্সার লা লীগা ও কোপা দেলরে জয়ের সেলিব্রেশন সহ ঐতিহাসিক খেলার সেগমেন্টে আংশিক আংশিক বিভিন্ন খেলার অংশ দেখানো হয়। পরে আগত সকল বার্সা ফ্যানদের ক্লাবের প্রতি তাদের অনুভূতি ও ভাবাবেগ তুলে ধরার সুযোগ দেওয়া হয়। ৫৪ বছরের অধিক বয়সী মমতাজুল হক বাবুল চিটাগাং থেকে সর্ব প্রথম বক্তব্য প্রদান করেন। তিনি তার বক্তব্যে বলেন, “আমি মেসির ডাই হার্ড ফ্যান। ফুটবল আমি দেখি মেসির জন্য। আমি মেসিকে ভালবাসি, বার্সাকে ভালবাসি।”

এছাড়া ঢাকা থেকে আসা এফ.আর খান বলেন, “আমি জ্ঞানী মানুষ তাই বার্সাকে সাপোর্ট করি- আর যারা আমার মতন জ্ঞানী মানুষ তারাও বার্সাকে সাপোর্ট কর থাকেন।”

বক্তব্যের প্রাক্কালে প্রজেক্টরে বার্সার ঐতিহাসিক ম্যাচের অংশ মাঝেমধ্যে প্রশর্দন করা হয়। এতে কিউলরা মেসি মেসি, বার্সা বার্সা জয়ধ্বনিতে আওয়াজ তুলেন।

গ্রুপ এডমিন সাইফুল ইসলাম শিপলুর সঞ্চালনায় এতে আরো বক্তব্য প্রদান করেন গ্রুপ ক্রিয়েটর এএইচ ফারশিদ, এডমিন মঞ্জুর মোর্শেদ লিও, এডমিন নাসির বাবু, এডমিন আনাস, সাদ্দাম হোসাইন সাজ্জাদ, ইকবাল জাহেদ, আব্দুল করিম, আজম, সিলেট থেকে আসা দিপু, লক্ষীপুর থেকে আসা আরমান প্রমুখ।

লক্ষীপুর থেকে আসা আরমান বলেন, আমি বার্সালোনা এবং মেসির ডাই-হার্ড ফ্যান। আমি দুইদিন আগে বাড়ি থেকে বেরিয়েছি যাতে প্রোগ্রাম মিস না হয়। আমি কখনো নিজের জন্মদিন সেলিব্রট করিনি কিন্তু আমি মেসির জন্মদিন সেলিব্রেট করি। ধন্যবাদ জানান তিনি FCBFGB কে এরকম একটা সুন্দর আয়োজনের জন্য।

গ্রুপ ক্রিয়েটর ফারশিদ তার বক্তব্যে বলেন, “বাংলাদেশের ইউরোপিয়ান ফুটবল ক্লাবগুলোর সবচেয়ে বড ফ্যান পেজগুলোর মধ্যে বার্সা ফ্যানফেজ একটি। দেশের বিভিন্ন স্হানে থাকা বার্সা ফ্যানদের একত্রিত করার লক্ষে ক্ষুদ্র প্রয়াস তার এটি। ইতিমধ্যে তিনি সফল এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন সবার প্রতি।
তিনি আরো বলেন, সবার ভালোবাসায় আজ আমরা এতদূর আসতে পেরেছি। আগামী ২৭ জুলাই ঢাকায় অনুষ্ঠিত গেট টুগেদারে সকলকে যোগদান করার আহবান জানান। পরে চট্টগাম সহ বাংলাদেশের সকল বার্সা ফ্যানদের তিনি ধন্যবাদ, কৃতজ্ঞতা ও অভিবাদন জানিয়ে তার বক্তব্যের সমাপ্তি টানেন।

পরে গ্রুপের সকল সদস্যদের নিয়ে ফটোসেশনের মধ্য দিয়ে অনুষ্ঠান পরিসমাপ্তি করা হয়।



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)