সদ্যপ্রাপ্ত
রাজশাহী, শনিবার, ১৮ আগস্ট ২০১৮, ৩ ভাদ্র ১৪২৫
52 somachar
সোমবার ● ১৪ মে ২০১৮
প্রথম পাতা » ক্রিকেট » মরহুম ফজলুল কবির চৌধুরী স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন
প্রথম পাতা » ক্রিকেট » মরহুম ফজলুল কবির চৌধুরী স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন
৫০ বার পঠিত
সোমবার ● ১৪ মে ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মরহুম ফজলুল কবির চৌধুরী স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

শোয়াইব আবছার, রাউজান প্রতিবেদক: গতকাল বিকাল ৪ টায় রাউজান বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে শরীফপাড়া রাইজিং স্টারের ব্যববস্থাপনায় মরহুম ফজলুল কবির স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। উক্ত খেলায় প্রতিদ্বন্দ্বিতা করেন ঊনসত্তার পাড়া ফুটবল একাদশ ও ফরাজ করিম চৌধুরী ফুটবল একাদশ। উক্ত খেলায় এক গুলে জয়লাভ করেন ঊনসত্তর পাড়া ফুটবল একাদশ।উক্ত খেলায় অংশ গ্রহণ করেছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক মামুনুল হক।

ফজলুল কবির চৌধুরী স্মৃতি টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি ছিলেন মাননীয় সংসদ সদস্য জনাব এ. বি. এম. ফজলে করিম চৌধুরী এম পি মহোদয়। তিনি বলেন, যারা এই ফুটবল খেলা আয়োজন করেছেন এবং এই খেলায় অংশ গ্রহণ করেছেন তাদেরকে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।
তিনি আরো বলেন আপনারা প্রত্যেক উপজেলা ও ইউনিয়নে এরকম ফুটবল টুর্নামেন্ট খেলার আয়োজন করবেন। আপনাদের যত সহযোগীতা লাগবে আমাকে বলবেন আমি আপনাদেরকে সাহায্য করবো।

বিশেষ অতিথি উপস্থিত ছিলেন প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব বশির উদ্দীন খান, জমির উদ্দীন পারভেছ, সাইফুল ইসলাম চৌধুরী (রানা), জনাব আহসান হাবিব আলহাজ্ব আব্দুর রহামান চৌধুরী আরো উপস্থিত ছিলেন রাউজান উপজেলা আওয়ামী লীগ ছাত্রলীগ যুবলীগের নেতৃবৃন্দ।



আর্কাইভ

PropellerAds

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)