সদ্যপ্রাপ্ত
রাজশাহী, শুক্রবার, ২৫ মে ২০১৮, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫
52 somachar
রবিবার ● ১৩ মে ২০১৮
প্রথম পাতা » এক্সক্লুসিভ » বিশ্ব মা দিবসে ইচ্ছা পূরণের ব্যতিক্রমধর্মী আয়োজন
প্রথম পাতা » এক্সক্লুসিভ » বিশ্ব মা দিবসে ইচ্ছা পূরণের ব্যতিক্রমধর্মী আয়োজন
১৭৮ বার পঠিত
রবিবার ● ১৩ মে ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিশ্ব মা দিবসে ইচ্ছা পূরণের ব্যতিক্রমধর্মী আয়োজন

রাসেল মিয়া, সিলেট প্রতিবেদক: ‘ঝড়া পাতাকে তুলে ধরি” স্লোগানকে সামনে রেখে ১৩ মে রবিবার বিশ্ব মা দিবস উপলক্ষে সিলেট রেলওয়ে স্টেশনের সুবিধা বঞ্চিত শিশুদের স্কুল ইচ্ছা পূরণ পাঠশালায় আয়োজন করা হয় এক ব্যতিক্রম ধর্মী অনুষ্ঠান। প্রতিবারের ন্যায় এবারও প্রতিটা শিক্ষার্থীদের মাকে স্কুলে নিয়ে আসা হয়। পরে প্রতিটা শিক্ষার্থী নিজ নিজ মায়ের পা ধুয়ে দেয়। সেই সাথে তাদের মাকে মিষ্টি মুখ করিয়ে জড়িয়ে ধরে ভালবাসা প্রকাশ করে প্রত্যেকে।
বিশ্ব মা দিবসে মায়ের গুরুত্ব নিয়ে আলোচনা করেন সংগঠন সদস্যরা এবং প্রত্যেক মাকে নিজ বাচ্চাদের আদর-যত্ম ও পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার অনুরোধ জানান। সংগঠনের সদস্যরা এ দিবস উপলক্ষ্যে মায়ের দায়িত্ব তুলে ধরে বলেন, আপনারা আপনাদের শিশুদের প্রতিদিন ইচ্ছা পূরণ পাঠশালায় পাঠানোর ব্যবস্থা করবেন। তারা লেখাপড়া করে শিক্ষিত সমাজ বির্নিমানে এগিয়ে আসবে। হয়তো এই শিশুরাই একদিন দেশকে সামনে দিকে এগিয়ে নিয়ে যাবে। সেই সাথে প্রত্যেকের সুস্বাস্থ্য কমনা করা হয়।
উপস্থিত ছিলেন ইচ্ছা পূরণ সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা রেশমা জান্নাতুল রুমা এবং সদস্য মোঃ অয়েস আহমদ, শ্যামা জান্নাতুল রিনা, মিজানুর রহমান, জাহিদুল ইসলাম, অকেয়া হক জেবু, লায়েক আহমেদ, মস্তাক আহমদ ও মোঃ রাসেল মিয়া প্রমূখ।



আর্কাইভ

PropellerAds

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)