সদ্যপ্রাপ্ত
রাজশাহী, মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ৩১ আশ্বিন ১৪২৫
52 somachar
শনিবার ● ১২ মে ২০১৮
প্রথম পাতা » এক্সক্লুসিভ » ১২ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে এবারের লাক্স সুপারস্টার মিম মানতাশা
প্রথম পাতা » এক্সক্লুসিভ » ১২ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে এবারের লাক্স সুপারস্টার মিম মানতাশা
১৩৩ বার পঠিত
শনিবার ● ১২ মে ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

১২ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে এবারের লাক্স সুপারস্টার মিম মানতাশা

অনলাইন প্রতিবেদক, রাজশাহী: ১২ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে এবারের ‘লাক্স সুপারস্টার ২০১৮’ প্রতিযোগিতায় বিজয়ী হলেন মিম মানতাশা। বিচারকদের নম্বর, দর্শকদের ভোট ও পারফরম্যান্সের ওপর ভিত্তি করে এবারের বিজয়ীর মুকুট ছিনিয়ে নেন মিম মানতাশা।শুক্রবার সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সন্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হয় চ্যানেল আই প্রেজেন্টস লাক্স সুপারস্টার প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনাল। এবারের প্রতিযোগিতায় বিচারক হিসেবে ছিলেন সাদিয়া ইসলাম মৌ, তাহসান খান, আরিফিন শুভ। গ্র্যান্ড ফিনালেতে অতিথি বিচারক ছিলেন সংস্কৃতি মন্ত্রী ও দেশ বরেণ্য অভিনেতা আসাদুজ্জামান নূর, আলী জাকের ও অভিনেত্রী ঈশিতা।

এ বছর মুকুটের সর্বশেষ দাবিদার ছিলেন পাঁচজন। তারা হলেন সামিয়া অথৈ, মিম মানতাশা, সারওয়াত আজাদ বৃষ্টি, ইশরাত জাহিন ও নাবিলা আফরোজ। তবে সবাইকে পেছনে ফেলে শেষ হাসি হেসেছেন মিম মানতাশা। তিনি পুরস্কার হিসেবে পেয়েছেন একটি ব্র্যান্ড নিউ গাড়ি ও নগদ পাঁচ লাখ টাকা। পাশাপাশি বাংলাদেশে লাক্সের শুভেচ্ছাদূত হওয়ার সুযোগ।

এছাড়াও বাংলাদেশ ফিল্ম অ্যান্ড টেলিভিশন একাডেমিতে প্রশিক্ষণের সুবর্ণ সুযোগ পাবেণ মিম মানতাশা।
সেই সঙ্গে ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আইয়ের নাটক, সিনেমা ও টেলিছবিতে অভিনয়ের সুযোগ। এবারের প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছেন সারওয়াত আজাদ বৃষ্টি। তিনি পেয়েছেন চার লাখ টাকা। দ্বিতীয় রানার আপ হয়েছেন সামিয়া অথৈ। তিনিও পুরস্কার হিসেবে পেয়েছেন তিন লাখ টাকা।



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)