সদ্যপ্রাপ্ত
রাজশাহী, শনিবার, ১৮ আগস্ট ২০১৮, ৩ ভাদ্র ১৪২৫
52 somachar
বুধবার ● ৯ মে ২০১৮
প্রথম পাতা » রাজনীতি » চুয়েটে নবগঠিত ছাত্রলীগ কমিটিকে বরণ
প্রথম পাতা » রাজনীতি » চুয়েটে নবগঠিত ছাত্রলীগ কমিটিকে বরণ
১৭৪৪ বার পঠিত
বুধবার ● ৯ মে ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

চুয়েটে নবগঠিত ছাত্রলীগ কমিটিকে বরণ

মাশফিক, নিজস্ব প্রতিবেদক: গত ০৬ ই মে ২০১৮ ইং তারিখে রোজ রবিবার সন্ধ্যায় ,যন্ত্রকৌশল বিভাগের ২০১১-২০১২ শিক্ষাবর্ষের ছাত্র সৈয়দ ইমাম বাকের কে সভাপতি ও তেল ও খনিজসম্পদ বিভাগের ২০১২-২০১৩ শিক্ষাবর্ষের ছাত্র শাখাওয়াত হোসেন সম্রাট কে সাধারন সম্পাদক ঘোষণা করে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্র থেকে বহুল প্রতিক্ষিত চুয়েট ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয় ।
বাংলাদেশ ছাত্রলীগের জেলা ইউনিটের সম-মর্যাদা পাওয়ার পর চুয়েট ছাত্রলীগের এটিই প্রথম প্রতিষ্ঠাতা-সভাপতি , সাধারন সম্পাদক সম্বলিত কামিটি।
গতকাল ০৮ ই মে ২০১৮ ইং তারিখে রোজ মঙ্গলবার দুপুরে নবগঠিত কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক কে বিপুল আনন্দ উদ্দীপনা ও বিজোউল্লাসের সাথে জাঁকজমক আয়োজনে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরন করে নেয় চুয়েট ছাত্রলীগের তিন শতাধিক মেধাবী নেতাকর্মীরা।এরপর তারা, নবগঠিত কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক কে নিয়ে আনন্দমিছিল সহকারে অত্র ক্যাম্পাসের মাননীয় উপাচার্য প্রফেসর ডঃ মোহাম্মদ রফিকুল আলম মহোদয় এর সাথে সৌজন্য সাক্ষাত করতে যান এবং মাননীয় উপাচার্য মহোদয় কে ফুলেল শুভেচ্ছা জানান নবগঠিত কমিটির এই দুই নেতা।

পরবর্তীতে নবগঠিত কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক, চুয়েট ছাত্রলীগের সকল নেতা-কর্মী কে নিয়ে মাননীয় উপাচার্য মহোদয় , ছাত্রকল্যাণ পরিচালক প্রফেসর ডঃ মশিউল হক ও সহকারী ছাত্রকল্যাণ পরিচালক প্রফেসর ডঃ সাদিকুল ইসলাম স্যারের সাথে , হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী - জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন ।
এসময় - ১৯৫২, ১৯৫৪, ১৯৬৬, ১৯৬৯, ১৯৭১ সহ বাংলাদেশের ইতিহাসে বিভিন্ন সময়ে আন্দোলন সংগ্রামে “বাংলাদেশ ছাত্রলীগের” যেসকল বীর সৈনিক শহীদ হয়েছেন , তাদের স্মরণ করে ০১ মিনিট নিরিবতা পালন করা হয় ।



আর্কাইভ

PropellerAds

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)