সদ্যপ্রাপ্ত
রাজশাহী, শুক্রবার, ২৫ মে ২০১৮, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫
52 somachar
মঙ্গলবার ● ৮ মে ২০১৮
প্রথম পাতা » এক্সক্লুসিভ » জয়ের মূল নায়ক হয়েও আইপিএলে পুরস্কার বঞ্চিত সাকিব
প্রথম পাতা » এক্সক্লুসিভ » জয়ের মূল নায়ক হয়েও আইপিএলে পুরস্কার বঞ্চিত সাকিব
২০১ বার পঠিত
মঙ্গলবার ● ৮ মে ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

জয়ের মূল নায়ক হয়েও আইপিএলে পুরস্কার বঞ্চিত সাকিব

অনলাইন প্রতিবেদক, রাজশাহী: আইপিএলের ৩৯তম ম্যাচে মাত্র ১৪৬ রান করেও জয় পেয়েছে হায়দরাবাদ। বিরাট কোহলিদের ৫ রানে হারিয়েছে সাকিবরা।
এদিন ব্যাটে-বলে নজড়কাড়া পারফরম্যান্সে হায়দরাবাদের জয়ের মূল নায়ক ছিলেন সাকিব।ব্যাট হাতে ৩৫ রান করার পাশাপাশি বল হাতে নেন ওপেনার পার্থিব প্যাটেল ও অধিনায়ক বিরাট কোহলির উইকেট। এমন পারফরম্যান্সের পরও ম্যাচ সেরার পুরস্কার হাতে উঠেনি সাকিবের। ম্যাচ সেরার পুরস্কার দেয়া হলো অধিনায়ক কেন উইলিয়ামসনকে। দলের জয়ে ৫৪ রান করেন অধিনায়ক।

এদিন হায়দরাবাদের দেওয়া ১৪৭ রানের টার্গেটে খেলতে নেমে ৭ ওভারে কোহলিদের সংগ্রহ ছিল ১ উইকেটে ৬০ রান। দলের এমন অবস্থায় জয়ের স্বপ্নে বিভোর ছিল ব্যাঙ্গালুরু। এমন অবস্থায় ব্রেক থ্রো এনে দেন সাকিব। ফেরান পার্থিব প্যাটেলকে।
কিন্তু এরপর নিয়মিত বিরতিতে উইকেট পড়ে গেলে কঠিন চাপের মধ্যে পড়ে যায় ব্যাঙ্গালুরু। আর এই চাপ সামলিয়ে উঠতে না পারায় তীরে গিয়ে তরী ডুবে কোহলিদের। দলের হয়ে সর্বোচ্চ ৩৯ রান করেন কোহলি। এছাড়া ৩৩ রান করেন গ্রান্ডহোম।

এর আগে সোমবার হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে আইপিএলের চলমান ৩৯তম ম্যাচে টসে হেরে আগে ব্যাটিংয়ে নেমে ৪৮ রানে তিন উইকেট হারিয়ে চাপের মধ্যে পড়ে যায় হায়দরাবাদ। চতুর্থ উইকেটে সাকিব আল হাসানকে সঙ্গে নিয়ে ৬৪ রানের জুটি গড়েন অধিনায়ক কেন উইলিয়ামসন। এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারায় হায়দরাবাদ।

উমেশ যাদবকে বাউন্ডারি হাঁকাতে গিয়ে মন্দিপ সিংহের হাতে ধরা পড়েন উইলিয়ামসন। তার আগে ৩৯ বলে পাঁচ চার ও দুই ছক্কায় ৫৬ রান করে যান হায়দরাবাদের অধিনায়ক। খানিক ব্যবধানে ফেরেন সাকিব আল হাসান। টিম সাউদির বলে সুইফ করতে গিয়ে ব্যাকওয়ার্ড স্কয়ার লেগে ফিল্ডিং করা উমেশ যাদবের হাতে ক্যাচ দিয়ে ফেরেন সাকিব। তার আগে ৩২ বলে পাঁচ বাউন্ডারিতে ৩৫ রান করে ফেরেন এ অলরাউন্ডার।

শেষ দিকে লড়াই করতে পারেননি ইউসুফ পাঠান,ঋদ্ধিমান সাহ, রশিদ খান, ভুবেনেশ্বর কুমাররা। যে কারণে ১৪৬ রানে অলআউট হয়ে যায় হায়দরাবাদ। ব্যাঙ্গালুরুর হয়ে ৪ ওভারে ২৫ রানে ৩ উইকেট নেন মোহাম্মদ সিরাজ। এছাড়া তিন উইকেট শিকার করেন টিম সাউদি।



আর্কাইভ

PropellerAds

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)