সদ্যপ্রাপ্ত
রাজশাহী, মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ৩১ আশ্বিন ১৪২৫
52 somachar
শুক্রবার ● ২৭ এপ্রিল ২০১৮
প্রথম পাতা » প্রধান সমাচার » ‘বিসর্জন’-এর পর ‘বিজয়া’তেও জয়া
প্রথম পাতা » প্রধান সমাচার » ‘বিসর্জন’-এর পর ‘বিজয়া’তেও জয়া
১৫৩ বার পঠিত
শুক্রবার ● ২৭ এপ্রিল ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

‘বিসর্জন’-এর পর ‘বিজয়া’তেও জয়া

অনলাইন ডেস্ক, রাজশাহী: ‘বিসর্জন’ ছবিতে পদ্মা চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছিলেন অভিনেত্রী জয়া আহসান। এই এক ছবির জন্যই অনেকগুলো পুরস্কার পেয়েছিলেন তিনি।
ছবিটিও ভারতে জাতীয় পুরস্কার জিতেছিল। এবার ছবির সিক্যুয়েল ‘বিজয়া’তেও পদ্মা হয়ে আসছেন জয়া। ‘বিসর্জন’ এ তার আরেক সহশিল্পী আবির চ্যাটার্জীও থাকছেন। ছবিটি পরিচালনা করবেন কৌশিক গাঙ্গুলী। বুধবার ছবির ফার্স্ট লুক প্রকাশ করা হয়েছে।আগামী মে মাসের শেষে শুরু হবে শুটিং। জয়া বলেন, আমার প্রাণের কাছের ছবির সিক্যুয়েল হচ্ছে বলে ভীষণ আনন্দ হচ্ছে। অন্যদিকে একটু চাপ লাগছে। পদ্মাকে যে ভাবে মানুষ ভালবেসেছেন, সেটাকে জাস্টিস করতে পারব কিনা সেটা নিয়েই চাপ।
তবে আগেরবারের মতো আমি সবকিছু কৌশিকদার ওপরে ছেড়ে দেব।

আবির বলেন, বিসর্জনের স্মৃতি এখনও সকলের কাছেই টাটকা। আমরা দেখেছি কীভাবে মানুষ ছবিটি ভালবেসেছেন। তাই এ বারের দায়িত্বটা আরও বেশি।

কৌশিক গাঙ্গুলী বলেন, আমাদের রীতি অনুযায়ী বিসর্জনের পর বিজয়া করি। সেটাই করছি। এটা প্রেমের গল্প। আগের ছবির মুখ্য চরিত্র, পার্শ্বচরিত্র সকলেই থাকছেন এই ছবিতে। ‘বিজয়া’ ‘বিসর্জন’র সিক্যুয়েল। সচেতনভাবে আমরা জানি, হয়তো অনেকে বলবেন, ‘বিজয়া’ ভাল লেগেছে, কিন্তু ‘বিসর্জন’র মতো হয়নি। আমরা এটা প্রশংসা হিসেবেই নেব। পদ্মাকে এ বার কলকাতা শহরে দেখব।



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)