সদ্যপ্রাপ্ত
রাজশাহী, মঙ্গলবার, ২২ জানুয়ারী ২০১৯, ৯ মাঘ ১৪২৫
52 somachar
বৃহস্পতিবার ● ২৬ এপ্রিল ২০১৮
প্রথম পাতা » প্রধান সমাচার » খালেদার মুক্তির দাবিতে রাজধানীতে ছাত্রদলের বিক্ষোভ
প্রথম পাতা » প্রধান সমাচার » খালেদার মুক্তির দাবিতে রাজধানীতে ছাত্রদলের বিক্ষোভ
১৩৬ বার পঠিত
বৃহস্পতিবার ● ২৬ এপ্রিল ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

খালেদার মুক্তির দাবিতে রাজধানীতে ছাত্রদলের বিক্ষোভ

অনলাইন প্রতিবেদক, রাজশাহী: কারাবন্দী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীতে বিক্ষোভ করেছে জাতীয়তাবাদী ছাত্রদল।বৃহস্পতিবার দুপুরে হাতিরপুল এলাকায় পূর্বঘোষিত এই কর্মসূচি পালন করেছেন সংগঠনটির নেতাকর্মীরা। এতে কয়েক’শ নেতাকর্মী অংশ নেন।

ছাত্রদল সূত্র জানায়, রাজধানীর মগবাজার চৌরাস্তায় এই কর্মসূচি করার কথা ছিল। সেখানে অাইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের উপস্থিতির কারণে স্থান পরিবর্তন করে বাংলামোটরে নিয়ে যাওয়া হয়। সেখানেও পরিস্থিতি অনুকূলে না থাকায় হাতিরপুল এলাকায় বিক্ষোভ করে ছাত্রদল।

সরেজমিনে দেখা গেছে, পুরাতন মাই টিভি ভবনের সামনে থেকে ছাত্রদল নেতাকর্মীরা বিক্ষোভ শুরু করে ইস্টান প্লাজার সামনের সড়ক হয়ে হাতিরপুল বাজারের কাছে গিয়ে শেষ করেন। এসময় ছাত্রদলের নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তির দাবিতে নানা স্লোগান দেন।

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন ও সাধারণ সম্পাদক অাকরামুল হাসানের নেতৃত্বে বিক্ষোভে সংগঠনটির সহ সভাপতি এজমল হোসেন পাইলট, আলমগীর হাসান সোহান, অাবু অাতিক অাল হাসান মিন্টু, মামুন বিল্লাহ, যুগ্ম সম্পাদক অাসাদুজ্জামান অাসাদ, মিজানুর রহমান সোহাগ, ক্রীড়া সম্পাদক সৈয়দ মাহমুদ, বৃত্তি ও ছাত্র কল্যাণ সম্পাদক কাজী রওনকুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক আরিফা সুলতানা রুমা, নাসিমা অাক্তার কেয়া, সহ সাংগঠনিক সম্পাদক নাদিয়া পাঠান কেয়া প্রমুখ উপস্থিত ছিলেন।



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)