সদ্যপ্রাপ্ত
রাজশাহী, মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ৩১ আশ্বিন ১৪২৫
52 somachar
শনিবার ● ২১ এপ্রিল ২০১৮
প্রথম পাতা » প্রধান সমাচার » সমকামিতার অভিযোগে সেই যুবলীগ নেতা বহিষ্কার
প্রথম পাতা » প্রধান সমাচার » সমকামিতার অভিযোগে সেই যুবলীগ নেতা বহিষ্কার
১০০ বার পঠিত
শনিবার ● ২১ এপ্রিল ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সমকামিতার অভিযোগে সেই যুবলীগ নেতা বহিষ্কার

অনলাইন প্রতিবেদক, রাজশাহী: রাজশাহী মহানগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল হক সুমনকে সমকামিতার অভিযোগে দল থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।শুক্রবার সন্ধ্যার পর রাজশাহী মহানগর যুবলীগের কার্যনির্বাহী কমিটির এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।
সেই সঙ্গে সুমনকে কেন স্থায়ীভাবে সংগঠনের সব পদ থেকে বহিষ্কার করা হবে না-জানতে চেয়ে ১৫ দিনের মধ্যে কারণ দর্শাতে বলা হয়েছে।

মহানগর যুবলীগের দফতর সম্পাদক মাহমুদ হাসান খান চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে যুবলীগ নেতা সুমনকে বহিষ্কারের বিষয়টি গণমাধ্যমকে জানানো হয়।

এদিকে যুবলীগ নেতা সুমনের বহিষ্কার প্রসঙ্গে রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী জানান, সম্প্রতি যুবলীগ নেতা তৌহিদুল হক সুমনের অসামাজিক কিছু কার্যকলাপের ভিডিও ছবি প্রকাশ পায়। এ ঘটনার পর শুক্রবার সন্ধ্যায় সুমনের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত নেয়া হয়েছে। এসময় মহানগর যুবলীগের কার্যনির্বাহী কমিটির ৯৩ জন সদস্য উপস্থিত ছিলেন।

দলীয় সূত্রে জানা গেছে, বেশ কয়েক বছর ধরে সুমন সমকামিতায় লিপ্ত হতেন। এরই মধ্যে গত ১২ এপ্রিল সুমনের প্রতিপক্ষরা যুবলীগ নেতা সুমনের বিকৃত যৌনাচারের দৃশ্যাবলি গোপনে ভিডিও করে ফেলেন। এসব কুরুচিপূর্ণ ভিডিও চিত্র ছড়িয়ে দেয়া হয় সামাজিক মাধ্যমে।



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)