সদ্যপ্রাপ্ত
রাজশাহী, সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫
52 somachar
সোমবার ● ৯ এপ্রিল ২০১৮
প্রথম পাতা » খুলনা » গাজীপুরে জাহাঙ্গীর এবং খুলনায় খালেক আ. লীগের প্রার্থী হিসেবে চূড়ান্ত
প্রথম পাতা » খুলনা » গাজীপুরে জাহাঙ্গীর এবং খুলনায় খালেক আ. লীগের প্রার্থী হিসেবে চূড়ান্ত
৮৫ বার পঠিত
সোমবার ● ৯ এপ্রিল ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

গাজীপুরে জাহাঙ্গীর এবং খুলনায় খালেক আ. লীগের প্রার্থী হিসেবে চূড়ান্ত

অনলাইন প্রতিবেদক, রাজশাহী: গাজীপুর ও খুলনা সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী ঘোষণা করা হয়েছে।গাজীপুরে অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম এবং খুলনায় তালুকদার আবদুল খালেক ক্ষমতাসীন দলের মনোনয়ন পেয়েছেন।

জাহাঙ্গীর আলম দলের গাজীপুর মহানগর সাধারণ সম্পাদক। অন্যদিকে তালুকদার আবদুল খালেক খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও বাগেরহাট-৩ আসনের এমপি। তিনি খুলনা সিটি করপোরেশনের সাবেক মেয়রও।

রোববার রাতে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের বৈঠকে এই দুই মেয়র প্রার্থীর নাম চূড়ান্ত করা হয়।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে বৈঠকে মেয়র পদে দলের ১৭ জন মনোনয়নপ্রত্যাশীর সাক্ষাৎকার নেওয়া হয়। পরে সর্বসম্মতভাবে দুই মেয়র প্রার্থী ছাড়াও দেশের ১৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের দল মনোনীত চেয়ারম্যান প্রার্থীদের নামও ঘোষণা করা হয়।

এর আগে শনিবার দলীয় মনোনয়নপ্রত্যাশীদের আবেদনপত্র সংগ্রহ ও জমা দেওয়ার শেষ দিন পর্যন্ত মেয়র পদে ১৭ জন আবেদন সংগ্রহ ও জমা দেন। এর মধ্যে গাজীপুরে ১০ জন এবং খুলনায় ৭ জন ছিলেন।

এদিকে গতকাল বিএনপির মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ শেষ হয়েছে। সোমবার দুই সিটিতে মেয়র পদে তাদের প্রার্থী ঘোষণা করা হবে বলে দলীয় সূত্র জানিয়েছেন।



আর্কাইভ

PropellerAds

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)